২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

করোনামুক্ত হলেন অমিতাভ বচ্চন

করোনামুক্ত হলেন অমিতাভ বচ্চন -

টানা ২৩ দিন মুম্বইয়ের নানাবতী হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর বাড়ি ফিরলেন বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চন। জানা গেছে, অমিতাভের করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভ আসাতেই তাকে সুস্থ বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। ৭৭ বছর বয়সী এই অভিনেতা গত ১১ জুলাই জানান যে, তিনি করোনা পজিটিভ হিসাবে ধরা পড়েছেন। তারপরেই তাকে হাসপাতালে ভর্তি করা হয়। অমিতাভ বচ্চন হাসপাতালে চিকিৎসাধীন হওয়ার পরেই তার ছেলে অভিষেক বচ্চনও করোনায় আক্রান্ত হন এবং ওই হাসপাতালেই ভর্তি করা হয় তাকে। যদিও অভিষেক এখনও হাসপাতালেই চিকিৎসাধীন রয়েছেন।
এর আগে অভিষেকের স্ত্রী ঐশ্বর্যকেও হাসপাতালে ভর্তি করা হয়, তবে কিছুদিনের মধ্যেই করোনামুক্ত হয়ে বাড়ি ফিরে যান তিনি।

বিগ বি এখন তার বাড়ি জলসাতে বেশ কিছুদিন সকলের থেকে বিচ্ছিন্ন অবস্থায় কাটাবেন। অমিতাভ বচ্চন একটি টুইটে লেখেন: ‘আমি কোভিড-১৯ নেগেটিভ হয়েছি, তাই আমাকে হাসপাতাল থেকে ছেড়ে দেয়া হয়েছে। আমি একা কোয়ারেন্টিনে রয়েছি। সর্বশক্তিমানের কৃপায়, মা, বাবুজির আশীর্বাদে, নিকটজন, প্রিয় মানুষজন, বন্ধু ও ভক্তদের প্রার্থনায় আমি সুস্থ হয়ে উঠেছি... তবে নানাবতীর চিকিৎসক ও কর্মীদের দারুণ যত্ন এবং সেবার ফলেই এই দিনটি দেখা আমার পক্ষে সম্ভব হয়েছে।’

অমিতাভ বচ্চন তার স্বাস্থ্যসংক্রান্ত খবরটি জানানোর আগেই অবশ্য ছেলে অভিষেক টুইটারে বাবার করোনা নেগেটিভ হওয়ার খবরটি জানান। পাশাপাশি আলাদা একটি টুইট করে তিনি এও জানান যে তিনি এখনও করোনা পজিটিভ রয়েছেন এবং সুস্থ না হওয়া পর্যন্ত হাসপাতালেই থাকবেন।

‘আমি, দুর্ভাগ্যক্রমে, কিছু সমস্যার কারণে এখনও করোনা পজিটিভ রয়েছি এবং হাসপাতালেই থাকছি। তবে আবারও, আমার পরিবারের জন্য যেভাবে আপনারা শুভ কামনা এবং প্রার্থনা করেছেন তার জন্য সবাইকে ধন্যবাদ জানাই। আমরা আপনাদের কাছে অত্যন্ত ঋণী। আমিও করোনাকে হারাবো এবং সুস্থ হয়ে ফিরে আসব এই প্রতিশ্রুতি দিচ্ছি’, লেখেন অভিষেক বচ্চন।

তবে অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন, ঐশ্বর্য ও আরাধ্যা করোনা পজিটিভ হিসাবে ধরা পড়লেও বিগ বি-র স্ত্রী জয়া বচ্চন করোনা নেগেটিভ হিসাবেই ধরা পড়েন।

এর আগে যদিও নানাবতী হাসপাতালে থাকাকালীনই খবর রটে যায় যে অমিতাভ বচ্চন করোনা নেগেটিভ। তখনই টুইটারে সেই খবর ভুয়ো বলে উল্লেখ করে বিগ বি টুইট করেন।

অমিতাভ বচ্চন করোনা আক্রান্ত হিসাবে ধরা পড়ার পরেই গত ১২ জুলাই বিএমসি যথাযথ স্যানিটাইজেশনের পরে জলসাসহ মুম্বইয়ে থাকা অমিতাভ বচ্চনের চারটি বাংলোই সিল করে দেয়।

বলিউডের শাহেনশা তার নিজের অভিনয় দক্ষতায় বরাবরই অসংখ্য চলচ্চিত্রপ্রেমীর মন কেড়েছেন। এর আগে অমিতাভ বচ্চনকে শেষবার দেখা গেছে ‘গুলাবো সীতাবো’ ছবিতে। সেখানে আয়ুষ্মান খুরানার সাথে অভিনয় করেছেন তিনি। আগামীতে ‘ব্রহ্মাস্ত্র’ ও ‘চেহরে’ ছবিতে দেখা যাবে তাকে।

সূত্র: এনডিটিভি


আরো সংবাদ



premium cement
এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ

সকল