২৯ সেপ্টেম্বর ২০২০

করোনামুক্ত হলেন অমিতাভ বচ্চন

করোনামুক্ত হলেন অমিতাভ বচ্চন -

টানা ২৩ দিন মুম্বইয়ের নানাবতী হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর বাড়ি ফিরলেন বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চন। জানা গেছে, অমিতাভের করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভ আসাতেই তাকে সুস্থ বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। ৭৭ বছর বয়সী এই অভিনেতা গত ১১ জুলাই জানান যে, তিনি করোনা পজিটিভ হিসাবে ধরা পড়েছেন। তারপরেই তাকে হাসপাতালে ভর্তি করা হয়। অমিতাভ বচ্চন হাসপাতালে চিকিৎসাধীন হওয়ার পরেই তার ছেলে অভিষেক বচ্চনও করোনায় আক্রান্ত হন এবং ওই হাসপাতালেই ভর্তি করা হয় তাকে। যদিও অভিষেক এখনও হাসপাতালেই চিকিৎসাধীন রয়েছেন।
এর আগে অভিষেকের স্ত্রী ঐশ্বর্যকেও হাসপাতালে ভর্তি করা হয়, তবে কিছুদিনের মধ্যেই করোনামুক্ত হয়ে বাড়ি ফিরে যান তিনি।

বিগ বি এখন তার বাড়ি জলসাতে বেশ কিছুদিন সকলের থেকে বিচ্ছিন্ন অবস্থায় কাটাবেন। অমিতাভ বচ্চন একটি টুইটে লেখেন: ‘আমি কোভিড-১৯ নেগেটিভ হয়েছি, তাই আমাকে হাসপাতাল থেকে ছেড়ে দেয়া হয়েছে। আমি একা কোয়ারেন্টিনে রয়েছি। সর্বশক্তিমানের কৃপায়, মা, বাবুজির আশীর্বাদে, নিকটজন, প্রিয় মানুষজন, বন্ধু ও ভক্তদের প্রার্থনায় আমি সুস্থ হয়ে উঠেছি... তবে নানাবতীর চিকিৎসক ও কর্মীদের দারুণ যত্ন এবং সেবার ফলেই এই দিনটি দেখা আমার পক্ষে সম্ভব হয়েছে।’

অমিতাভ বচ্চন তার স্বাস্থ্যসংক্রান্ত খবরটি জানানোর আগেই অবশ্য ছেলে অভিষেক টুইটারে বাবার করোনা নেগেটিভ হওয়ার খবরটি জানান। পাশাপাশি আলাদা একটি টুইট করে তিনি এও জানান যে তিনি এখনও করোনা পজিটিভ রয়েছেন এবং সুস্থ না হওয়া পর্যন্ত হাসপাতালেই থাকবেন।

‘আমি, দুর্ভাগ্যক্রমে, কিছু সমস্যার কারণে এখনও করোনা পজিটিভ রয়েছি এবং হাসপাতালেই থাকছি। তবে আবারও, আমার পরিবারের জন্য যেভাবে আপনারা শুভ কামনা এবং প্রার্থনা করেছেন তার জন্য সবাইকে ধন্যবাদ জানাই। আমরা আপনাদের কাছে অত্যন্ত ঋণী। আমিও করোনাকে হারাবো এবং সুস্থ হয়ে ফিরে আসব এই প্রতিশ্রুতি দিচ্ছি’, লেখেন অভিষেক বচ্চন।

তবে অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন, ঐশ্বর্য ও আরাধ্যা করোনা পজিটিভ হিসাবে ধরা পড়লেও বিগ বি-র স্ত্রী জয়া বচ্চন করোনা নেগেটিভ হিসাবেই ধরা পড়েন।

এর আগে যদিও নানাবতী হাসপাতালে থাকাকালীনই খবর রটে যায় যে অমিতাভ বচ্চন করোনা নেগেটিভ। তখনই টুইটারে সেই খবর ভুয়ো বলে উল্লেখ করে বিগ বি টুইট করেন।

অমিতাভ বচ্চন করোনা আক্রান্ত হিসাবে ধরা পড়ার পরেই গত ১২ জুলাই বিএমসি যথাযথ স্যানিটাইজেশনের পরে জলসাসহ মুম্বইয়ে থাকা অমিতাভ বচ্চনের চারটি বাংলোই সিল করে দেয়।

বলিউডের শাহেনশা তার নিজের অভিনয় দক্ষতায় বরাবরই অসংখ্য চলচ্চিত্রপ্রেমীর মন কেড়েছেন। এর আগে অমিতাভ বচ্চনকে শেষবার দেখা গেছে ‘গুলাবো সীতাবো’ ছবিতে। সেখানে আয়ুষ্মান খুরানার সাথে অভিনয় করেছেন তিনি। আগামীতে ‘ব্রহ্মাস্ত্র’ ও ‘চেহরে’ ছবিতে দেখা যাবে তাকে।

সূত্র: এনডিটিভি


আরো সংবাদ

শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি নিয়ে নতুন সিদ্ধান্ত মন্ত্রণালয়ের (১২৯৩৮)ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত (১১৭২৪)‘সনজিতকে ক্যাম্পাসে দেখতে চায় না ঢাবি শিক্ষার্থীরা’ (১০৩১৩)এমসি কলেজে গণধর্ষণ : সাইফুরের যত অপকর্ম (৯০১২)আজারবাইজান ৬টি গ্রাম আর্মেনিয়ার দখল মুক্ত করেছে (৮৩৪১)নতুন বিধ্বংসী ক্ষেপণাস্ত্র সামনে আনলো ইরান (৫৭০৯)যে কারণে এই শীতেই ভারত-চীন মারাত্মক যুদ্ধের আশঙ্কা রয়েছে (৫৬৫০)অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের জানাজা অনুষ্ঠিত (৫২২৮)আজারবাইজান-আর্মেনিয়ার মধ্যে সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৩৯ (৫১৬০)ছাত্রলীগের ঢাবি সভাপতি বক্তব্য স্পষ্টত সন্ত্রাসবাদের বহিঃপ্রকাশ (৫১৫০)