২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

করোনা আবহে চলছে কলকাতার বাংলা ছবির শ্যুটিং!

অভিনেত্রী মিমি চক্রবর্তী এবং নুসরৎ জাহান - ফাইল ছবি

কোভিড সংক্রমণ ও আনলক আবহে কলকাতায় শুরু হয়েছে ছবির শ্যুটিং। পুজোয় মুক্তির উদ্যোগ নিয়ে টলিউডে চলছে এসওএস কলকাতার ছবি শ্যুটিং। এই ছবির কেন্দ্রীয় চরিত্রে আছেন যশ দাশগুপ্ত, অভিনেত্রী মিমি চক্রবর্তী এবং নুসরৎ জাহান।

ঘটনাচক্রে এই দুই অভিনেত্রী তৃণমূল কংগ্রেসের সংসদ সদস্য এবং বেশ ভালো বন্ধু। অভিনেত্রী এনা সাহা এই ছবির অন্যতম প্রযোজক। এবং ছোট একটি চরিত্রে অভিনয়ও করেছেন।

শহরের একটি পাঁচতারা হোটেলে এই ছবির শ্যুটিংয়ের মাঝে নুসরৎ বলেন, ‘এই সঙ্কটময় পরিস্থিতিতে ফের কাজে ফিরতে পেরেছি। এটাই বড় স্বস্তি। এই ছবির শ্যুটিং শেষের দিকে। আশা করছি পুজোর মধ্যে ছবি মুক্তি সম্ভব।’

মিমি চক্রবর্তী বলেছেন, ‘নারীকেন্দ্রিক এই ছবি সন্ত্রাসবাদী হানার ছক ও তা ভেস্তে দেয়ার গল্প।’

এই ছবিতে সঞ্জনা নামে এক চরিত্রে অভিনয় করেছেন নুসরৎ। পুজোর সময় মুক্তি পাবে এসওএস কলকাতা। এর আগে এই দুই অভিনেত্রী বিরসা দাশগুপ্ত পরিচালিত ক্রিশক্রশে অভিনয় করেছেন।


আরো সংবাদ



premium cement
ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবার কবরে শুয়ে ছেলের প্রতিবাদ ইসরাইলি হামলায় গাজায় আরো ৭১ জন নিহত পানছড়ি উপজেলায় চলমান বাজার বয়কট স্থগিত ঘোষণা আওয়ামী লীগ দেশের স্বাধীনতাকে বিপন্ন করেছে : দুদু যুক্তরাষ্ট্র টি-টোয়েন্টি দলে নিউজিল্যান্ডের এন্ডারসন লড়াই ছাড়া পথ নেই : নোমান

সকল