১১ আগস্ট ২০২০

রিয়ার বিরুদ্ধে মামলা করলেন সুশান্তের বাবা

রিয়া চক্রবর্তীর সাথে সুশান্ত সিং রাজপুত - ছবি : এনডিটিভি
24tkt

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর প্রায় দেড় মাস পর তার বান্ধবী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে মামলা করলেন সুশান্তের বাবা কে কে সিং। পাটনার রাজেন্দ্রনগর থানায় এফআইআর দায়ের করেন তিনি।

সুশান্তের বাবা অভিযোগ করেছেন, রিয়া তার ছেলে সুশান্তকে আর্থিকভাবে প্রতারণা করেছেন এবং মানসিক নির্যাতন করেছেন।

বিহার পুলিশ সূত্রে জানা গেছে, এফআইআরে শুধু রিয়াই নন, তার ভাই শৌভিক চক্রবর্তীসহ পরিবারের মোট ছয়জন সদস্যের নাম রয়েছে। ইতিমধ্যেই বিহার পুলিশের চারজনের একটি বিশেষ তদন্তকারী দল মুম্বাই পৌঁছেছে। প্রয়োজনে রিয়াকে জেরার করার জন্য মুম্বাই পুলিশকে মহিলা পুলিশের ব্যবস্থা করার কথাও জানিয়েছেন তারা।

গত ১৪ জুন সুশান্ত সিং রাজপুতের লাশ (৩৪) বান্দ্রায় তার অ্যাপার্টমেন্ট থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়। প্রাথমিক তদন্তে পুলিশ জানায়, তিনি আত্মহত্যা করেছেন। পুলিশ এ-ও জানায়, মৃত্যুর আগে চরম মানসিক অবসাদে ভুগছিলেন ওই অভিনেতা।

এদিকে, চলতি মাসের শুরুতে রিয়া চক্রবর্তী, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর বিষয়ে কেন্দ্রীয় তদন্তের (সিবিআই) তদন্তের আবেদন জানিয়ে নিজের ইনস্টাগ্রামে একটি পোস্ট দিয়েছিলেন এবং সেটি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে ট্যাগ করেছিলেন। সুশান্তের মৃত্যুর পর সোশ্যাল মিডিয়ায় মাধ্যমে তাকে ধর্ষণ ও হত্যার হুমকি দেয়া হয়েছে বলেও অভিযোগ করেন ওই অভিনেত্রী। সুশান্তকে আত্মহত্যার মতো পদক্ষেপ নিতে কে প্ররোচিত করেছিলো শুধু সেটাই জানতে চেয়েছেন তিনি।

আত্মহত্যার কারণ অনুসন্ধানের জন্য এখন পর্যন্ত প্রায় ৪০ জনকে জেরা করেছে মুম্বাই পুলিশ। পরিচালক মহেশ ভাট, সঞ্জয় লীলা বানসালিসহ বলিউডের অনেক বড় বড় সেলিব্রিটিদেরও জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

ভারতীয় দণ্ডবিধি অনুযায়ী, ৩৪০, ৩৪২, ৩৮০, ৪০৬, ৪২০, ৩০৬ ধারায় পাটনায় মামলা দায়ের হয়েছে রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে। সম্পর্কে থাকাকালীন সুশান্তের থেকে একাধিকবার টাকা আদায় করা এবং অভিনেতার টাকায় ফূর্তি করার অভিযোগ তোলা হয়েছে তার বিরুদ্ধে।

সূত্র : এনডিটিভি


আরো সংবাদ

প্রদীপের জন্যই ব্যর্থ ইয়াবা অভিযান (১০৩০৯)প্রকাশ্যে সহকর্মীকে ওসির থাপ্পর, তদন্তে নেমেছে পুলিশের তদন্ত কমিটি (৭৫৯৪)দেশে যেসব কারণে এখন ধরা পড়ছে ঝাঁকে ঝাঁকে ইলিশ (৪১৬০)শেষ রক্তবিন্দু থাকা পর্যন্ত বিচার চাইবেন শিপ্রা: র‌্যাব (৩৯৮৫)সিনহার মৃত্যুতে সরকার কষ্ট পেয়েছে : হানিফ (৩৩৪১)পবিত্র কাবা ও আয়া সোফিয়া মসজিদে নকশা করে গর্বিত এই চিত্রশিল্পী (৩০৮৩)গানের মধ্যে তিনি বেঁচে থাকবেন অনন্তকাল : রুনা লায়লা (২৯১৭)আবার মানবিক নজির শাহরুখের (২৭৭৩)এটাই যেন বিচারবহির্ভুত হত্যাকাণ্ডের শেষ ঘটনা হয় : সিনহার মা (২৭১৯)ভারতের বিরুদ্ধে সোচ্চার না হলে বাংলাদেশের মুক্তি নেই : ডা. জাফরুল্লাহ (২৬৫৭)