২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

‘স্থিতিশীল’ অমিতাভ-অভিষেকের শারীরিক অবস্থা

‘স্থিতিশীল’ অমিতাভ-অভিষেকের শারীরিক অবস্থা - সংগৃহিত

মেগাস্টার অমিতাভ বচ্চন এবং তাঁর ছেলে অভিষেক বচ্চন এখন আগের তুলনায় ভাল। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মুম্বইয়ে নানবতী হাসপাতালে ভর্তি রয়েছেন দুজনেই। হাসপাতালের চিকিতসক আবদুল সামাদ আনসারি, ক্রিটিক্যাল কেয়ার সার্ভিসের প্রধন জানালেন, দুজনেই আগের থেকে ভাল রয়েছেন।

রোববার বাবা-ছেলে দুজনেই টুইটারে পোস্ট করে তাদের কোভিড পজিটিভ হওয়ার কথা জানান। হাসপাতালে আপাতত আইসোলেশনে রয়েছেন তাঁরা। তাদের বাংলো জনক, জলসা ও প্রতীক্ষা স্যানিটাইজ করার কাজ চলছে বলে জানা গেছে।

এর আগে মহারাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রী রাজেশ টোপ আগেই জানিয়েছেন জয়া বচ্চন ও ঐশ্বর্য রাই বচ্চন-সহ পুরো বচ্চন পরিবার সোয়্যাব টেস্ট করাবেন। পরে অবশ্য জানা গেছে জয়া ও ঐশ্বর্যর করোনা টেস্ট নেগেটিভ এসেছে। শনিবার ৭৭ বছরের বর্ষীয়ান অভিনেতা অমিতাভ ও তাঁর ৪৪ বছরের ছেলে অভিষেক করোনা আক্রান্ত হওয়ার খবর শুনে আতঙ্কিত সকলে। বলিউড তারকারা টুইট করে বিগবির আরোগ্য কামনা করছেন। সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

এদিকে করোনা আক্রান্ত হয়েছেন অনুপম খেরের মা, ভাই ও বৌদি। অন্যদিকে সিল করে দেওয়া হয়েছে রেখার বাংলো। দেশে করোনা পরিস্থিত ক্রমশ জটিল হচ্ছে। দৈনিক সংক্রমণ বৃদ্ধির নিরিখে ফের রেকর্ড। গত ২৪ ঘন্টায় ভারতে করোনা সংক্রমিত ২৮,৬৩৭ জন। যা এখনও পর্যন্ত সর্বাধিক। স্বাস্থ্য মন্ত্রণালয়ের পরিসংখ্যান অনুসারে, এ দেশে কোভিড-১৯ আক্রান্তের সংখ্যা প্রায় ৮ লক্ষ। বর্তমানে ভারতে করোনা পজিটিভ রয়েছেন ৮ লাখ ৪৯ হাজার ৫৫৩ জন। তবে এখনও পর্যন্ত করোনাকোভিড রোগীর চেয়ে সংক্রমণ থেকে সুস্থ হওয়ার হারই বেশি।


আরো সংবাদ



premium cement
থাইল্যান্ডের রাজা-রাণীর সাথেপ্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা

সকল