০৫ আগস্ট ২০২০

বচ্চন পরিবারে করোনার থাবা, এবার কন্য-সহ আক্রান্ত ঐশ্বরিয়া

24tkt

বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন ও তার ছেলে অভিষেক বচ্চন করোনা পজিটিভ হিসেবে শনাক্ত হওয়ার কয়েক ঘন্টার মধ্যেই তার পুত্রবধূ ঐশ্বরিয়া রাই বচ্চন ও নাতনি আরাধ্যাও করোনা আক্রান্ত হিসেবে নিশ্চিত হয়েছেন।

আজ রোববার দুপুরে ঐশ্বরিয়া রাই বচ্চন ও তার মেয়ে আরাধ্যার সোয়াব টেস্টের ফলাফলে তাদের করোনা পজিটিভ হওয়ার কথা জানা গেছে।

ভারতের 'টাইমস নাও' নিউজ চ্যানেল জানাচ্ছে, ঐশ্বরিয়া ও আরাধ্যা কোভিড পজিটিভ হিসেবে শনাক্ত হলেও অমিতাভের স্ত্রী জয়া বচ্চন অবশ্য করোনা আক্রান্ত হিসেবে শনাক্ত হননি – তার পরীক্ষার ফল নেগেটিভ এসেছে।

এদিন সকালে মুম্বাই পুর কর্তৃপক্ষের তরফে শহরে বচ্চন পরিবারের বাসভবন 'জলসা'-কে কন্টেইনমেন্ট জোন হিসেবে ঘোষণা করে সেটিকে সিল করে দেওয়া হয়েছে।

ঘটনাচক্রে এর কয়েক ঘন্টা আগে শনিবার রাতে বলিউডের আর এক লেজেন্ড, অভিনেত্রী রেখার বাসভবনের এক নিরাপত্তারক্ষীও করোনা পাজিটিভ হিসেবে শনাক্ত হন।

এরপর বৃহন্মুম্বই মেট্রোপলিটান কর্পোরেশন (বিএমসি)-র পক্ষ থেকে রেখার বাসভবনের একাংশও সিল করে দেওয়া হয়।

অমিতাভ ও রেখা দুজনেই বলিউডে প্রায় সমসাময়িক, তাদের জুটিকেও মুম্বাই ফিল্ম ইন্ডাস্ট্রির 'ফোকলোর' বা লোকগাথার অংশ বলে ধরা হয়।

রেখা নিজেরও করোনা টেস্ট করাচ্ছেন বলে বিএমসি-কে জানিয়েছেন।

ইতোমধ্যে অমিতাভ বচ্চন ও তার ছেলে অভিষেক – দুজনকেই মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করানো হয়েছে।

শনিবার রাতে নিজেই টুইট করে অভিষেক অবশ্য জানিয়েছেন, "আমার ও বাবার এদিন কোভিড-১৯ পরীক্ষায় পজিটিভ রেজাল্ট এসেছে।"

"দুজনেই আমরা হাসপাতালে ভর্তি আছি, তবে আমাদের উপসর্গ মৃদু-ই!"

৭৭-বছর বয়সী অমিতাভ বচ্চনকে নানাবতী হাসপাতালের একটি আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়েছে বলে জানা গেছে।

রোববার সকালে সোশ্যাল মিডিয়াতে নিজেই একটি ভিডিও পোস্ট করে অমিতাভ বচ্চন হাসপাতালের ডাক্তার ও স্বাস্থ্যকর্মীদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।

এদিকে ঐশ্বরিয়া রাই বচ্চন ও তার মেয়ে আরাধ্যাকে অবশ্য আপাতত হাসপাতালে ভর্তি করানো হচ্ছে না – তারা বাড়িতেই হোম আইসোলেশনে থেকে কোভিডের চিকিৎসা নেবেন। বিবিসি


আরো সংবাদ

হিজবুল্লাহর জালে আটকা পড়েছে ইসরাইল! (৪১৩৩৬)আবারো তাইওয়ান দখলের ঘোষণা দিল চীন (১৮৯৮৬)মরুভূমির ‘এয়ারলাইনের গোরস্তানে’ ফেলা হচ্ছে বহু বিমান (১২৮০১)সিনহা নিহতের ঘটনায় পুলিশ ও ডিজিএফআই’র পরস্পরবিরোধী ভাষ্য (১১১৭১)হামলায় মার্কিন রণতরীর ডামি ধ্বংস না হওয়ার কারণ জানালো ইরান (৯০৮০)ভয়াবহ বিস্ফোরণে কেঁপে উঠল লেবাননের রাজধানী (৮২০৩)সহকর্মীর এলোপাথাড়ি গুলিতে ২ বিএসএফ সেনা নিহত, সীমান্তে উত্তেজনা (৮১৭২)পাকিস্তানের নতুন মানচিত্রে পুরো কাশ্মির, যা বলছে ভারত (৮০৯৮)বিবাহিত জীবনের বেশিরভাগ সময় জেলে এবং পালিয়ে থাকতে হয়েছে বাবুকে : ফখরুল (৭৮৭৮)চীনের বিরুদ্ধে গোর্খা সৈন্যদের ব্যবহার করছে ভারত : এখন কী করবে নেপাল? (৬৭৩৮)