২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

জয়া-ঐশ্বরিয়া নেগেটিভ

চার তারকার বচ্চন পরিবার - ছবি : সংগৃহীত

দুঃসংবাদের পর বচ্চন পরিবারে এবার স্বস্তির খবর। করোনায় আক্রান্ত নন ঐশ্বরিয়া এবং জয়া বচ্চন। করোনা টেস্টে তাদের রিপোর্ট নেগেটিভ এসেছে।

এর কিছুক্ষণ আগে প্রথমে অমিতাভ বচ্চন এবং তার কিছুক্ষণের মধ্যে অভিষেক করোনাভাইরাস পজিটিভ হওয়ার খবর পাওয়া যায়। যার জেরে বিভিন্ন মহলে হইচই পড়ে যায়। অমিতাভ এবং অভিষেক দু'জনেই ট্যুইট করে নিজেদের করোনায় আক্রান্ত হওয়ার খবর জানান। ফলে পরিবারের অন্য সদস্যদের স্বাস্থ্য নিয়ে বিভিন্ন মহলে উদ্বেগ বাড়তে থাকে। ঐশ্বরিয়া এবং জয়া বচ্চনের করোনা রিপোর্ট নেগেটিভ আসায় স্বস্তিতে সকলে।

শনিবার রাতে মুম্বাইয়ের ভিলে পার্লের নানাবতী হাসপাতালে ভর্তি করা হয়েছে অমিতাভ বচ্চনকে। করোনা আক্রান্ত জানার পরই তাকে হাসপাতালে ভর্তি করা হয়। জুহুতে অমিতাভের বাড়ি থেকে সবচেয়ে কাছেই এই নানাবতী হাসপাতাল। সেখানেই ভর্তি করা হয়েছে ৭৭ বছরের অভিনেতাকে।

বাবার পর এবার অভিষেক বচ্চনের করোনাভাইরাস পজিটিভ হওয়ার খবর পাওয়া যায়। ট্যুইটারে তিনি লিখেছেন, ‘আজ সকালেই বাবা ও আমি করোনা আক্রান্ত হয়েছি। আমাদের দুজনেরই করোনার হালকা উপসর্গ রয়েছে। আমাদের হাসপাতালে ভরতি করা হয়েছে। আমরা পরিবার ও বাড়ির কর্মীদের করোনা পরীক্ষার কথা জানিয়েছি। সবাইকে অনুরোধ করব শান্ত থাকবে, ভয় পাবেন না। ধন্যবাদ।’

সূত্র : এই সময়


আরো সংবাদ



premium cement
বিচারক-আইনজীবী-জেলারের কাছে ব্যাখ্যা তলব হাইকোর্টের ফেসবুকে মহানবী সা:-কে নিয়ে কটূক্তি, রংপুরে ছাত্রলীগকর্মী গ্রেফতার প্রশাসনের শীর্ষ কর্মকর্তাদের নিয়ে ইসির বৈঠক আজ চকরিয়ায় ট্রেনের দুই বগি লাইনচ্যুত যোগাযোগ বন্ধ বিএনপির সন্ত্রাস থেকে জনগণকে রক্ষায় কর্মসূচি দেয় আ’লীগ : ওবায়দুল কাদের বিয়ের কেনাকাটা করতে এসে লাশ হয়ে বাড়ি ফিরলেন চাচা-ভাতিজি বিজিপির আরো ৪৬ সদস্যের বাংলাদেশে আশ্রয় গ্রহণ কক্সবাজারে ভোটার তালিকায় থাকা রোহিঙ্গাদের তালিকা চেয়েছেন হাইকোর্ট ভারতে মাথার খুলি হাড় নিয়ে কৃষকদের বিক্ষোভ মিয়ানমারের কারাগারে সাজা শেষে ফিরল ১৭৩ বাংলাদেশী গরমে উপকারী মসলা

সকল