১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

কোয়েল মল্লিক করোনায় আক্রান্ত

কোয়েল মল্লিক করোনায় আক্রান্ত - সংগৃহিত

করোনা থাবা বসল মল্লিক পরিবারে। করোনা আক্রান্ত কোয়েল মল্লিক, রঞ্জিত মল্লিক, দীপা মল্লিক ও নিসপাল সিং রানে। এদিন টুইট করে নিজেই জানালেন কোয়েল। তিনজনেই স্বেচ্ছা কোয়ারেন্টাইনে রয়েছেন। কিছুদিন ধরেই শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। শ্বাসকষ্টের মতো উপর্সগও ছিল বলে সূত্রের খবর। দুদিন আগে সোয়্যাব পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয় এবং সেই পরীক্ষার ফলই পজিটিভ এসেছে।

কিছুদিন আগেই সন্তানের মা হয়েছেন কোয়েল। তারপর থেকে বাপের বাড়িতেই ছিলেন বলে খবর। টুইটে কোয়েল লিখেছেন, ”বাবা, মা, রানে এবং আমি কোভিড ১৯-এ আক্রান্ত। কোয়ারেন্টাইনে রয়েছি।”

মল্লিক পরিবারের ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গিয়েছে, বেশ কিছু দিন ধরেই করোনার উপসর্গ দেখা গিয়েছিল পরিবারের সদস্যদের মধ্যে। ছিল হাল্কা শ্বাসকষ্ট-জ্বর। দিন দু’য়েক আগে পরীক্ষার জন্য তাঁদের নমুনা সংগ্রহ করা হলে রিপোর্ট পজিটিভ আসে।

টলিউডে প্রথম করোনা আক্রান্ত হলেন কোয়েল ও তাঁর পরিবার। কিছুদিন আগে পুত্রসন্তানের জন্ম দেওয়ার খবর নিজেই জানিয়েছিলেন তিনি। এর মধ্যেই তাদের পরিবারে করোনা হানায় চাঞ্চল্য ছড়িয়েছে অনুরাগীদের মধ্যে। সূত্র: ইন্ডিয়ার এক্সপ্রেস


আরো সংবাদ



premium cement
বিশ্ববিদ্যালয়গুলোকে বিশ্বমানের পাঠ্যক্রম গ্রহণের আহ্বান রাষ্ট্রপতির বগুড়ায় পুলিশ পরিচয়ে ট্রাকভর্তি কলা ছিনতাই : গ্রেফতার ৪ ওয়ালটনের আদর্শ ও নীতিমালার পরিপন্থী নাটক প্রচার করায় বিজ্ঞাপনী প্রতিষ্ঠানকে আইনি নোটিশ, চুক্তি বাতিল স্নান করতে গিয়ে দূর্গাসাগর দীঘিতে ডুবে একজনের মৃত্যু ঢাকা-দিল্লি সম্পর্ককে লালন করে নতুন উদ্যমে এগিয়ে যেতে হবে : শ্রিংলা মানবতার কল্যাণে জীবন বাজি রেখে আন্দোলনে ভূমিকা রাখতে হবে : জামায়াত আমির আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৭ ফিট তামিমকে যেকোনো ফরম্যাটের দলে চান বাংলাদেশ অধিনায়ক বিকেবি ও রাকাব একীভূতকরণের প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন অপহৃত চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার রামেক আইসিইউতে, গ্রেফতার ২ বাংলাদেশের নতুন স্পিন কোচ পাকিস্তানের সাবেক তারকা ক্রিকেটার

সকল