২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

আমি সব সময় তোমাকে ভালবাসব, সুশান্তকে বলেছিলেন সরোজ

আমি সব সময় তোমাকে ভালবাসব, সুশান্তকে বলেছিলেন সরোজ - ছবি : সংগৃহীত

হিন্দি ছবিকে কিছু কালজয়ী নাচের মুদ্রা উপহার দেয়া সরোজ খান চলে গেলেন। বেশ কিছুদিন ধরে অসুস্থ ছিলেন তিনি।

শেষ ইনস্টাগ্রাম পোস্টে সরোজ করেন ১৪ জুন, সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পর। ছিছোরে-র নায়কের একটি সাদা কালো ছবি পোস্ট করে তিনি লেখেন, আমি কখনো তোমার সাথে কাজ করিনি কিন্তু বহুবার আমাদের দেখা হয়েছে। তোমার কী সমস্যা হয়েছিল? তুমি এত ভয়ঙ্কর একটা সিদ্ধান্ত নিলে, আমি হতবাক। তুমি বড় কারো সাথে আলোচনা করতে পারতে, হয়তো উপকার হত, তোমার দিকে তাকিয়ে আমরা খুশি থাকতাম। ঈশ্বর তোমায় আশীর্বাদ করুন, জানি না, তোমার বাবা আর বোনেরা কী অবস্থায় রয়েছেন। তাদের প্রতি সমবেদনা ও সহমর্মিতা- এইসঙ্কট তারা কাটিয়ে উঠুন। তোমার সব ছবিতে তোমায় আমি ভালবেসেছি, বরাবর ভালবাসব। শান্তিতে থেক।

সরোজের শেষ কোরিওগ্রাফ করা ছবি কলঙ্ক, মুক্তি পায় গত বছর। মাধুরী দীক্ষিতের তবাহ হো গ্যয়ে গানের সাথে নাচের কোরিওগ্রাফি করেন তিনি।


আরো সংবাদ



premium cement
‘রাষ্ট্রধর্ম ইসলাম’ সংবিধান বিরোধী নয় ঝিনাইদহ প্রেসক্লাবের সাবেক সভাপতি মিজানুরের ইন্তেকাল থাইল্যান্ডের রাজা-রাণীর সাথে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের

সকল