০৮ আগস্ট ২০২০

আমি সব সময় তোমাকে ভালবাসব, সুশান্তকে বলেছিলেন সরোজ

আমি সব সময় তোমাকে ভালবাসব, সুশান্তকে বলেছিলেন সরোজ - ছবি : সংগৃহীত
24tkt

হিন্দি ছবিকে কিছু কালজয়ী নাচের মুদ্রা উপহার দেয়া সরোজ খান চলে গেলেন। বেশ কিছুদিন ধরে অসুস্থ ছিলেন তিনি।

শেষ ইনস্টাগ্রাম পোস্টে সরোজ করেন ১৪ জুন, সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পর। ছিছোরে-র নায়কের একটি সাদা কালো ছবি পোস্ট করে তিনি লেখেন, আমি কখনো তোমার সাথে কাজ করিনি কিন্তু বহুবার আমাদের দেখা হয়েছে। তোমার কী সমস্যা হয়েছিল? তুমি এত ভয়ঙ্কর একটা সিদ্ধান্ত নিলে, আমি হতবাক। তুমি বড় কারো সাথে আলোচনা করতে পারতে, হয়তো উপকার হত, তোমার দিকে তাকিয়ে আমরা খুশি থাকতাম। ঈশ্বর তোমায় আশীর্বাদ করুন, জানি না, তোমার বাবা আর বোনেরা কী অবস্থায় রয়েছেন। তাদের প্রতি সমবেদনা ও সহমর্মিতা- এইসঙ্কট তারা কাটিয়ে উঠুন। তোমার সব ছবিতে তোমায় আমি ভালবেসেছি, বরাবর ভালবাসব। শান্তিতে থেক।

সরোজের শেষ কোরিওগ্রাফ করা ছবি কলঙ্ক, মুক্তি পায় গত বছর। মাধুরী দীক্ষিতের তবাহ হো গ্যয়ে গানের সাথে নাচের কোরিওগ্রাফি করেন তিনি।


আরো সংবাদ

প্রদীপের অপকর্ম জেনে যাওয়ায় জীবন দিতে হয়েছে সিনহাকে? (২৯৬২৮)মেজর সিনহা হত্যা : ওসি প্রদীপ, ইন্সপেক্টর লিয়াকত আলীসহ ৭ পুলিশ বরখাস্ত (৮২৪৭)পাকিস্তানের বোলিং তোপে লন্ডভন্ড ইংল্যান্ড (৬৬৩৩)জাহাজ ভর্তি ভয়াবহ বিস্ফোরক বৈরুতে পৌঁছল যেভাবে (৬২৩৭)আয়া সোফিয়ায় জুমার নমাজ শেষে যা বললেন এরদোগান (৫৯২২)অযোধ্যায় রামমন্দির নির্মাণ নিয়ে কড়া বিবৃতি পাকিস্তানের, যা বলছে ভারত (৫৬৪৪)নতুন রাজনৈতিক দলের ঘোষণা দিলেন মাহাথির (৫৫৬১)সাগরের ইলিশে সয়লাব খুলনার বাজার (৫০৩২)কানাডায়ও ঘাতক বাহিনী পাঠিয়েছিলেন মোহাম্মাদ বিন সালমান! (৫০২২)এসএসসির স্কোরের ভিত্তিতে কলেজে ভর্তি হবে শিক্ষার্থীরা (৪৯৭৩)