১০ জুলাই ২০২০

সালমান খান ঈদে ৫ হাজার দুঃস্থকে দিলেন শির-খুরমা

সালমান খান ঈদে ৫ হাজার দুঃস্থকে দিলেন শির-খুরমা
সালমান খান ঈদে ৫ হাজার দুঃস্থকে দিলেন শির-খুরমা - সংগৃহীত

ঈদ মানেই অভিনেতা সালমান খানের আপ্যায়নের তালিকায় থাকে বিশেষ কিছু। প্রতিবারই ঈদে তার ছবি মুক্তির জন্য অপেক্ষা করে থাকেন তার অনুরাগীরা। কিন্তু এবার করোনা সংক্রমণের জন্য বদলে গিয়েছে সবকিছুই। বন্ধ বিনোদন জগতও। তাই একেবারে অন্যভাবে ঈদ উদযাপন করলেন সল্লু ভাই। লকডাউনের মধ্যে দুঃস্থদের পাশে দাঁড়ালেন এই বিশেষ দিনে।

এমনিতেই তিনি লকডাউনে মানুষের পাশে দাঁড়াচ্ছেন। দিন আনা দিন খাওয়া মানুষের দিকে সাহায্যের হাত বাড়াচ্ছেন। ঈদেও ব্যতিক্রম হল না। ৫ হাজার দুঃস্থদের পরিবারেকে কাছে পৌঁছে দিলেন ঈদ স্পেশাল কিট।

এই কিটে তিনি শির ও খুরমা বানানোর সমস্ত উপকরণ পাঠিয়েছেন। এর জন্য টুইটারে রাহুল এম কানাল নামে এক ব্যক্তি সালমান খানকে ধন্যবাদ জানান। এছাড়াও নিজের বাগানের সবজি ও ফলও এদিন বিতরণ করেছেন অভিনেতা।

এখানেই শেষ নয়। ঈদের দিন সম্প্রীতির বার্তা দিয়ে হিন্দু-মুসলিম ভাই ভাই বলে একটি গান গেয়ে গান প্রকাশ করেছেন সালমান। এছাড়াও মুম্বাইয়ের ফিল্ম ইন্ডাস্ট্রির এমন ২৫ হাজার শ্রমিক পরিবারের দায়িত্ব নিয়েছেন সালমান।

জাতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, লকডাউন যতদিন চলবে ততদিন এই ২৫ হাজার শ্রমিকের ও তাদের পরিবারের অন্ন সংস্থান করবেন সালমান। সালমানের স্বেচ্ছা সংস্থা বিইং হিউম্যানের দ্বারাই এই ব্যবস্থা হয়েছে।

বান্দ্রার যে অ্যাপার্টমেন্টে থাকেন, সেখানকরা সমস্ত কর্মী ও নিরাপত্তারক্ষীদেরও খাওয়া দাওয়ার ব্যবস্থা করছে সালমানেরই পরিবার। জানিয়েছেন সল্লু ভাইয়ের বাবা সেলিম খান। তার কথায়, যারা সারা বছর পাশে থেকে কাজ করে, এই দুর্দিনে তাদের পাশে থাকাটাও জরুরি।

প্রসঙ্গত, এই মুহূর্তে পানভেলের ফার্ম হাউসে রয়েছেন সালমান খান। ফার্ম হাউসে সালমান একা নন। সাথে রয়েছেন তার বোন অর্পিতা এবং অর্পিতার দুই সন্তান। ফার্ম হাউসে থেকে সালমানের অন্যতম একটি প্ল‍্যানই ছিল অর্পিতার সন্তান আহিল ও আয়াতের সাথে ভালো সময় কাটানো।

সোহেল খানের ছেলেও এখানেই রয়েছেন। এছাড়াও আরও কয়েকজন তারকাও রয়েছেন সালমানের সাথে। যেমন অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ, রিউমরড বান্ধরি ইউলিয়া ভান্তুর, অভিনেত্রী ওয়ালুশা ডিসুজা এবং গায়ক কামাল খান। সূত্র: কলকাতা ২৪X৭


আরো সংবাদ

ঈদুল আযহার পর বাড়তে পারে করোনার সংক্রমণ, আশঙ্কা বিশেষজ্ঞদের নারী নির্যাতনের অভিযোগ ওঠার পরে সিউলের মেয়রের আত্মহত্যা আনন্দবাজারের ভিত্তিহীন সংবাদের কড়া প্রতিবাদ বিজিবি’র বগুড়ার শেরপুরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ হিরো স্টাইলে প্রেমিকাকে প্রোপোজ করতে গিয়ে ধড়াম করে আছাড়! (ভিডিও) করোনাকালে ১২০০ লাশ দাফন করেছে ইফা মুসলমানদের লাশ পুড়িয়ে ফেলতে বাধ্য করে শ্রীলঙ্কা ধর্মীয় অনুভুতিতে আঘাত করছে : মুফতী ফয়জুল শিক্ষকের যৌন হয়রানির ভিডিও ভাইরাল, সর্বত্র তোলপাড় চৌকস পুলিশ কর্মকতা আলমগীর এবার ট্যুরিস্ট পুলিশে বড়শিতে আটকালো ৮ ফুট ডলফিন, কেটে বিক্রি শ্রীলঙ্কা মুসলমানদের লাশ পুড়ে ফেলতে বাধ্য করে ধর্মীয় অনুভুতিতে আঘাত করছে

সকল