০৬ জুন ২০২০

নিজ বাড়িতে গিয়ে পরিবারসহ হোম কোয়ারেন্টাইনে নওয়াজউদ্দিন সিদ্দিকী

নওয়াজউদ্দিন সিদ্দিকী - ছবি : সংগৃহীত

বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী এবং তার পরিবারকে কোয়রেন্টাইনে পাঠানো হলো। মুম্বাই সংবাদসংস্থা সূত্রে খবর, এই লকডাউনের সময় নওয়াজ তার পরিবারকে নিয়ে মুম্বাই থেকে উত্তরপ্রদেশের মুজাফ্ফর নগরে নিজের বাড়িতে ঈদ উৎসব পালন করতে যান। মুম্বাই পুলিশের বিশেষ অনুমতি নিয়ে সমস্ত নির্দেশিকা মেনেই নিজের গ্রামের বাড়িতে পৌঁছেছিলেন অভিনেতা।

তারা মুজাফ্ফর নগরে পৌঁছান ১১ মে। তাই ২৫ মে পর্যন্ত তাদের সেখানে হোম কোয়ারেন্টাইনে থাকতে হবে। মুম্বাই প্রশাসনের অনুমতি নিয়ে তিনি এবং তার মা, ভাই, ভাইয়ের স্ত্রী লকডাউনের মধ্যে নিজের বাড়িতে যান।

মুম্বাই সংবাদমাধ্যমের খবর, নওয়াজ ও তার পরিবারের সকলের করোনা টেস্ট হয় এবং রিপোর্ট নেগেটিভ এসেছে।

ইতিমধ্যেই দেশে চতুর্থ দফার লকডাউন শুরু হয়েছে। গত সপ্তাহেই শোনা গিয়েছিল এক লড়াকু লেখকের গল্প নিয়ে জি ফাইফ প্রিমিয়ারে আসছেন ‘ঘুমকেতু’ ওরফে নওয়াজউদ্দিন সিদ্দিকী।

নওয়াজের সাথে ছবির বিশেষ একটি চরিত্রে দেখা যাবে বলিউড পরিচালক অনুরাগ । সিনেপ্রেমীদের সেই উত্তেজনার পারদ উসকে দিয়েই এবার প্রকাশ্যে এসেছে ‘ঘুমকেতু’র প্রথম ঝলক।

সূত্র : আনন্দবাজার পত্রিকা


আরো সংবাদ

প্রতিষ্ঠান খুলে শিক্ষার্থীদের বিপদে ফেলতে চাই না : প্রধানমন্ত্রী (২৩৯৮২)নুতন মেসি লুকা রোমেরো (১৩০৬৪)ডা. জাফরুল্লাহ চৌধুরীর স্বাস্থ্যের অবনতি (১৩০৬২)গণস্বাস্থ্য কেন্দ্র উদ্ভাবিত করোনা টেস্ট কিট অনুমোদনে স্বাস্থ্যমন্ত্রীকে লিগ্যাল নোটিশ (১১০৭৩)শরীরে করোনা উপসর্গ, ভর্তি নিল না কেউ, স্ত্রীর কোলে ছটফট করে স্বামীর মৃত্যু (৭৪০৭)মোহাম্মদ নাসিমের অবস্থার অবনতি, জরুরি অস্ত্রোপচার চলছে (৭৩৪৫)সাবধান! ভুলেও এই ছবিটি স্মার্টফোনের ওয়ালপেপার করবেন না (৬৩৮৪)যে কারণে 'এ পজিটিভ' রক্তে করোনা আক্রান্তের ঝুঁকি বেশি (৬২৮৭)বাংলাদেশে করোনায় আক্রান্ত ৬০ হাজার ছাড়ালো, নতুন মৃত্যু ৩০ (৬২১১)কেরালায় আনারস খেয়ে গর্ভবতী হাতির মৃত্যু নিয়ে সবশেষ যা জানা গেছে (৬০৬১)




justin tv