০৫ ডিসেম্বর ২০২০

নিজ বাড়িতে গিয়ে পরিবারসহ হোম কোয়ারেন্টাইনে নওয়াজউদ্দিন সিদ্দিকী

নওয়াজউদ্দিন সিদ্দিকী - ছবি : সংগৃহীত

বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী এবং তার পরিবারকে কোয়রেন্টাইনে পাঠানো হলো। মুম্বাই সংবাদসংস্থা সূত্রে খবর, এই লকডাউনের সময় নওয়াজ তার পরিবারকে নিয়ে মুম্বাই থেকে উত্তরপ্রদেশের মুজাফ্ফর নগরে নিজের বাড়িতে ঈদ উৎসব পালন করতে যান। মুম্বাই পুলিশের বিশেষ অনুমতি নিয়ে সমস্ত নির্দেশিকা মেনেই নিজের গ্রামের বাড়িতে পৌঁছেছিলেন অভিনেতা।

তারা মুজাফ্ফর নগরে পৌঁছান ১১ মে। তাই ২৫ মে পর্যন্ত তাদের সেখানে হোম কোয়ারেন্টাইনে থাকতে হবে। মুম্বাই প্রশাসনের অনুমতি নিয়ে তিনি এবং তার মা, ভাই, ভাইয়ের স্ত্রী লকডাউনের মধ্যে নিজের বাড়িতে যান।

মুম্বাই সংবাদমাধ্যমের খবর, নওয়াজ ও তার পরিবারের সকলের করোনা টেস্ট হয় এবং রিপোর্ট নেগেটিভ এসেছে।

ইতিমধ্যেই দেশে চতুর্থ দফার লকডাউন শুরু হয়েছে। গত সপ্তাহেই শোনা গিয়েছিল এক লড়াকু লেখকের গল্প নিয়ে জি ফাইফ প্রিমিয়ারে আসছেন ‘ঘুমকেতু’ ওরফে নওয়াজউদ্দিন সিদ্দিকী।

নওয়াজের সাথে ছবির বিশেষ একটি চরিত্রে দেখা যাবে বলিউড পরিচালক অনুরাগ । সিনেপ্রেমীদের সেই উত্তেজনার পারদ উসকে দিয়েই এবার প্রকাশ্যে এসেছে ‘ঘুমকেতু’র প্রথম ঝলক।

সূত্র : আনন্দবাজার পত্রিকা


আরো সংবাদ

বায়তুল মোকাররমের সামনে ভাস্কর্যবিরোধীদের মিছিলে লাঠিচার্জ (৮৮৪৯)রাজধানীতে সমাবেশের অনুমতি পায়নি সম্মিলিত ইসলামী দলগুলো (৭৩৮৯)ইরানি বিজ্ঞানী হত্যাকাণ্ডের পর এই প্রথম মুখ খুললেন বাইডেন (৬৮৫৩)কোনো মুসলিম হিন্দু নারীকে বিয়ে করতে পারে কিনা (৬৭৫১)মানুষের মতো দেখলেও তাকে যে কারণে জঙ্গলে ফল-ঘাস খেয়ে থাকতে হয় (৫৭০১)ভাস্কর্য, মহাকালের প্রেক্ষাপট (৫১২৬)আওয়ামী লীগের আপত্তি, মামুনুল হকের মাহফিল বাতিল (৪৯৯০)নাগর্নো-কারাবাখে জয় পেতে কত সৈন্য হারাতে হলো আজারবাইজানকে? (৪৯৫৮)আঘাত করলে পাল্টা আক্রমণ হবে : ওবায়দুল কাদের (৩১৮৪)নতুন পরমাণু কেন্দ্রে জ্বালানী ঢোকানোর কাজ শুরু করেছে পাকিস্তান (২৭৮৮)