৩০ মে ২০২০

করোনায় যেসব হলিউড-বলিউড তারকার বিয়ে স্থগিত হয়েছে

করোনায় যেসব হলিউড-বলিউড তারকার বিয়ে স্থগিত হয়েছে - ছবি : সংগৃহীত

বৈশ্বিক মহামারী নানাভাবে মানুষের জীবনের ওপর প্রভাব ফেলেছে। সাধারণ থেকে তারকা সবাই পূর্ব পরিকল্পিত অবস্থা থেকে সরে ঘরবন্দি জীবন যাপন করছেন। আর এতেই স্থগিত হয়ে গেছে হলিউড-বলিউডের অনেক তারকার বিয়ে।

হলিউড অভিনেত্রী ও গায়িকা জেনিফার লোপেজ ও অ্যালেক্স রদ্রিগেজ কোভিড -১৯ মহামারীর প্রাদুর্ভাবের মধ্যে তাদের বিয়ের সিদ্ধান্ত স্থগিত করেছেন। ২০১৯ সালের মার্চে তাদের দু’জনের বাগদান সম্পূর্ণ হয়ে ছিলো। এর কিছুদিন পরই তারা জানিয়ে ছিলেন চলতি বছরের গ্রীষ্মে জাকজমকভাবে বিয়ে করবেন তারা। জেনিফার বলেছেন, এই মুহূর্তে বিয়ে করাটা খুব জরুরি নয়, তাই বিয়ের সিদ্ধান্ত আপাতত স্থগিত করাটাই সময়োপযোগী এবং বুদ্ধিমানের কাজ বলে মনে হচ্ছে।

কেটি পেরি ও অরল্যান্ডো ব্লুম

বিয়ে স্থগিত করা হলিউডের অপর জুটি হলো, কেটি পেরি ও অরল্যান্ডো ব্লুম। ২০২০ সালেই তাদের বিয়ের সিদ্ধান্ত ছিলো। জাপানে ১৫০ জন অতিথিকে আপ্যায়নের মাধ্যমে বিয়ের আয়োজন বেশ স্মরণীয় করে রাখার পরিকল্পনা সাজিয়ে ছিলেন তারা। দু’জনের ঘনিষ্ট একটি সূত্র জানিয়েছে, বিয়ের সব কিছু ঠিকঠাক মতো এগোচ্ছে দেখে তারাও বেশি খুশি ছিলেন। কিন্তু মহামারীর কারণে হঠাৎ করেই বিয়ের সিদ্ধান্ত স্থগিত করেছেন তারা। ৪৩ বছর বয়সী ব্লুম আর ৩৫ বছর বয়সী পেরি চলতি বছরের শেষ দিকে প্রথম সন্তানের বাবা-মা হবেন।

এমা স্টোন ও ডেভ ম্যাককারি

অ্যাকাডেমি অ্যাওয়ার্ড, গোল্ডেন গ্লোবসহ একাধিক পুরস্কার জয়ী হলিউড অভিনেত্রী এমা স্টোন এবং তার কৌতুক অভিনেতা বন্ধু ডেভ ম্যাককারি তাদের বিবাহ-অনুষ্ঠান স্থগিত করেছেন। চলতি মে মাসেই লস অ্যাঞ্জেলসে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হওয়ার কথা। কিন্তু যুক্তরাষ্ট্রজুড়ে চলা লকডাউনের কারণে পূর্ব সিদ্ধান্ত থেকে সরে আসতে হয়েছে তাদের। ৩১ বছর বয়সী স্টোন ও ৩৪ বছর বয়সী ম্যাককারি চেনা-জানার দুই বছর পর ২০১৯ সালের ডিসেম্বরে বাগদান সম্পন্ন করেছিলেন।

সারা হাইল্যান্ড ও ওয়েলস অ্যাডামস

হালিউড অভিনেত্রী সারা হাইল্যান্ড এবং সাবেক ব্যাচেলোরেট প্রতিযোগী ওয়েলস অ্যাডামস মহামারীর কারণে তাদের বিবাহ পরিকল্পনা কার্যকরভাবে বন্ধ করে দিয়েছেন। ইংল্যান্ডের ওয়েলসে তাদের বিয়ের পরিকল্পনা ছিলো। শাটডাউন এবং সামাজিক দূরত্বের কথা চিন্তা করে অনির্দিষ্টকালের জন্য তারা বিয়ের পরিকল্পনা স্থগিত করেছেন। হাইল্যান্ড ও অ্যাডামস ২০১৭ সাল থেকে একে অপরকে চিনেন। সেই সূত্র ধরেই ২০১৯ সালের জুলাই মাসে তাদের বাগদান হয়ে ছিলো।

বরুণ ধাওয়ান  ও নাতাশা দালাল

বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান তার বাল্যকালের বান্ধবী নাতাশা দালালের সাথে সম্পর্কের বিষয়টি প্রকাশ্যে এনেছেন অনেক আগেই। তখন থেকেই বেশ আয়োজন করে বিয়ের পরিকল্পনা তার। একটি সূত্র জানিয়েছে, থাইল্যান্ডে জাকজমকভাবে বিয়ের পরিকল্পনা পাকাপোক্ত করে ফেলে ছিলেন তারা। চলতি বছরের নভেম্বরেই হওয়ার কথা ছিলো সেই আয়োজন। কিন্তু সাম্প্রতিক মহামারী সব পরিকল্পনা মাটি করে দিয়েছে।

শিবানী দান্দেকর ও ফারহান আকতার

প্রেমিকা শিবানী দান্দেকরের সাথে একাধিক অনুষ্ঠান, রাতের পার্টিতে দেখা গেছে বলিউড অভিনেতা ফারহান আকতারকে। এই লকডাউনের মধ্যেও তারা দু’জন একসাথে আছেন। গত বছর তাদের বিয়ের গুজবও রটেছিলো বলিউড পাড়ায়। তখন ফারহান আকতার একটি টিভি অনুষ্ঠানে বলেছিলেন, ২০২০ সালের গ্রীষ্মে বিয়ে করবেন তারা। কিন্তু মহামারীর কারণে অনেক প্রেমিক জুটিই তাদের বিয়ের পরিকল্পনা স্থগিত করতে বাধ্য হয়েছেন। ফারহানও তাদের দলে। এখন পর্যন্ত তাদের বিয়ের নতুন কোনো তারিখ ঠিক করা হয়নি। তবে সামাজিক মাধ্যমে নিয়মিত তারা সম্পর্কের বিষয়ে কথা বলে যাছেন।

আলী ফজল ও রিচা চদা

বলিউডে আলী ফজল ও রিচা চদা জুটির প্রেমের বিষয়টিও প্রকাশ্যে অনেক দিন ধরেই। চলতি বছরের শেষ দিকে তারা বিয়ের পরিকল্পনা সাজিয়ে ছিলেন। কিন্তু মহামারী সব কিছু বন্ধ করে দিয়েছে। তাদের এক মুখ্যপাত্র বলেছেন, বিয়ের আয়োজনের মাধ্যমে তারা তাদের বন্ধু, আত্মীয়-স্বজন, শুভাকাঙ্ক্ষি বিপদে ফেলতে চান না, তাই চলতি বছর বিয়ের আয়োজন স্থগিত করেছেন এ জুটি।

সূত্র : গালফ নিউজ


আরো সংবাদ