১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

স্নাতক সম্পন্ন করলো নাতনি, প্রশংসা পঞ্চমুখ নানা অভিতাভ

স্নাতক সম্পন্ন করলো নাতনি, প্রশংসা পঞ্চমুখ নানা অভিতাভ - ছবি : সংগৃহীত

অমিতাভ বচ্চনের নাতনি নব্যা নাভেলি নন্দা স্নাতক হল। নিউইয়র্কের একটি কলেজে পড়াশোনা করত সে। বলিউড মেগাস্টার তার ব্লগে নাতনির প্রশংসায় পঞ্চমুখ। একটি পোস্টও করেছেন তিনি।

ট্র্যাডিশনাল টুপি ও গাউন পরে ছবি তুলেছেন নিত্যা। সেই ছবি শেয়ার করে বিগ বি জানিয়েছেন, এই দিনে সবাই মিলে আমেরিকা যাওয়ার কথা ভেবেছিলেন, নাভেলির পাশে থাকবেন এই আশায়। কিন্তু কোভিড ১৯-এর জন্য সমস্ত পরিকল্পনা ভেস্তে গিয়েছে।

ব্লগে অমিতাভ লেখেন, ‘ওর কলেজের অনুষ্ঠানে সবাই ভেবে রেখেছিলাম, কিন্তু সমস্তটাই থমকে গেল! ও ট্র্যাডিশনাল ক্লোক এবং গাউন পরতে চেয়েছিল, তাই বাড়ির স্টাফ সেটা বানিয়ে দেয়…তারপরেই বাগানে গিয়ে দিনটা উপভোগ করেছে সে। কিছু ছবিও নিয়েছে স্মৃতি হিসাবে।’

অমিতাভ বচ্চন নব্যার প্রশংসা করে বলেছেন, এই নতুন সময়কে ও যেভাবে মেনে নিয়েছে সেটা আনন্দের। নব্যা নাভেলি নন্দার মা শ্বেতা বচ্চনও ইনস্টাগ্রামে মেয়ের সঙ্গে ছবি পোস্ট করে সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন আনন্দের খবর।


আরো সংবাদ



premium cement
চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২

সকল