১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

করোনার মধ্যে এক ফ্রেমে ধোনি-কোহলি, মধ্যমনি আনুশকা

করোনার মধ্যে এক ফ্রেমে ধোনি-কোহলি, মধ্যমনি আনুশকা - ছবি : সংগৃহীত

করোনাভাইরাসের কারণে চলা লকডাউনে দারুণ সময় কাটাচ্ছেন অভিনেত্রী আনুশকা শর্মা। স্বামি বিরাট কোহলির সাথে বাড়ির চার দেয়ালেই বন্দী তাদের সব পরিকল্পনা। তারকা এই দম্পত্বি প্রায়ই সামাজিক মাধ্যমে নিজেদের খুনসুটির ছবি শেয়ার করেন। যদি লকডাউন এবং করোনাভাইরাস প্রাদুর্ভাব না হত, বিরাট কোহলি এখন ব্যস্থ থাকতেন আইপিএল ২০২০ নিয়ে, আর প্রিয়জনকে উৎসাহ দিতে গ্যালারিতে উল্লাস করতে দেখা যেতো আনুশকাকে। এ কারনেই হয়তো লকডাউনের মধ্যে ভারতীয় অধিনায়ক মাঠ এবং তার দলের সঙ্গীদেরও মিস করছেন।

যার প্রমাণ পাওয়া যায় বিরাট কোহলির টুইটার থেকে। বৃহস্পতিবার ভারতীয় অধিনায়ক ২০১৮ সালে টিম ইন্ডিয়ার ইংল্যান্ড ট্যুরের একটি ছবি পোষ্ট করেছেন। যেখানে দেখা যায়, আনুশকাকে নিয়ে মহেন্দ্র সিং ধোনির জন্মদিন পালন করছেন কোহলি। কেক মাখানো ধোনির মুখ সাথে হাস্যউজ্বল আনুশকার, একপাশে দাড়িয়ে সেলফিটি তুলেছেন বিরাট নিজেই।

২০১৯ সালের বিশ্বকাপের পর থেকেই দলের সাথে নেই ধোনি। ঠিক এমন সময় কোহলির এই ছবি দেখে ভক্তরা আপ্লুত হয়ে পরেছেন। এটাকে অনেকেই ধোনির পুনরায় ভারতীয় দলে ফিরে আসার ইঙ্গিত হিসেবে দেখছেন।

সূত্র : পিংকভিলা


আরো সংবাদ



premium cement
ইরানের ওপর চাপ বাড়াচ্ছে পাশ্চাত্যের দেশগুলো সিদ্ধিরগঞ্জে দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকাসহ ৮০ লাখ টাকার মালামাল লুট প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী পরীমণির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার আবেদন স্থায়ী যুদ্ধবিরতি না হওয়ায় গাজায় মানবিক প্রচেষ্টা সম্পূর্ণ ব্যর্থ : রাশিয়া পিকআপচালককে হত্যা করে রেললাইনে লাশ ফেল গেল দুর্বৃত্তরা এক মাস না যেতেই ভেঙে গেলো রাজকীয় বিয়ে! ইউক্রেনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় নিহত ১৭ নোয়াখালীতে মেলায় সংর্ঘষ নিহত ১ কবরস্থান থেকে বৃদ্ধার বস্তাবন্দি লাশের রহস্য উন্মোচন : পুত্রবধূ ও নাতনি গ্রেফতার মিরসরাইয়ে বজ্রপাতে কৃষকের তিন গরুর মৃত্যু

সকল