২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

পুরনো ছবিতে পাকিস্তানী ক্রিকেটারের সাথে ভারতীয় অভিনেত্রীর বিয়ের গুজব

পুরনো ছবিতেই রটেছে তামান্না-রাজ্জাকের বিয়ের গুজব। - ছবি : সংগৃহীত

পাকিস্তানী এক ক্রিকেটারের সাথে বলিউডের আলোচিত ছবি বাহুবলির নায়িকার বিয়ের খবর ভাইরাল হয়েছে। সেই সাথে নেটদুনিয়া ঘুরছে তাদের দু’জনের একটি ছবিও।

সম্প্রতি শোনা যাচ্ছিল, ভারতের দক্ষিণি অভিনেত্রী তামান্না ভাটিয়া পাকিস্তানের ক্রিকেটার আব্দুল রাজ্জাকের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন। তবে স্রেফ এটুকুই নয়, দু'জনেরই একটি ছবি ভাইরাল হয় যেখানে তামান্না এবং রাজ্জাককে গয়না দেখতে দেখা গেছে।

তবে এসব সংবাদের বিষয়ে মুখ খুলেছেন তামান্না ভাটিয়া নিজেই। নিজের বিবাহ সম্পর্কিত সত্যও মানুষের কাছে তুলে ধরেছেন।

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, তামান্না ভাটিয়া এ গুজব উড়িয়ে দিয়ে জানিয়েছেন, এই মুহূর্তে নিজের সিনেমার কাজেই সবটুকু মনোযোগ দিয়েছেন এবং এত তাড়াতাড়ি বিয়ে করার কোনো পরিকল্পনা নেই তার।

এই ছবিটি ২০১৭ সালে দুবাইতে একটি অনুষ্ঠানের। ওই অনুষ্ঠানে তামান্না ভাটিয়া এবং আব্দুল রাজ্জাককে মুখ্য অতিথি হিসেবে আমন্ত্রণ জানানো হয়।

এই প্রথম অবশ্য তামান্না ভাটিয়ার বিয়ে নিয়ে গুজব রটেনি। আগেও বহুবার এমনটা হয়েছে এবং শান্ত হয়ে ঠাণ্ডা মাথায় তামান্না এই গুজব উড়িয়েও দিয়েছেন।

তামান্না ভাটিয়া একটি সাক্ষাৎকারে তার বিয়ে সংক্রান্ত গুজব প্রসঙ্গে বলেন, ‘একদিন কোনো অভিনেতার সাথে, একদিন কোনো ক্রিকেটারের সাথে, এখন আবার চিকিৎসক... মনে হচ্ছে যেন বর কিনছি আমি। আমি প্রেমে পড়তে ভালোবাসি তবে আমি স্পষ্টতই গুজব পছন্দ করি না, বিশেষ করে যখন আমার ব্যক্তিগত জীবন এর সাথে জড়িয়ে।’

তামান্না ভাটিয়া হিম্মতওয়ালা সিনেমা দিয়ে বলিউডে পা রাখেন। বাহুবলীতে তার অভিনয় মানুষের মন জয় করে।

সূত্র : এনডিটিভি


আরো সংবাদ



premium cement
এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ

সকল