২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

লকডাউনে ‘টাইগার-৩’ জন্য প্রস্তুতি নিচ্ছেন সালমান

লকডাউনে ‘টাইগার-৩’ জন্য প্রস্তুতি নিচ্ছেন সালমান - ছবি : সংগৃহীত

করোনাভাইরাস মহামারীর উপদ্রুপ ঠেকাতে ভারতজুড়ে চলা লকডাউনের মধ্যে মুম্বাইয়ের কাছে পানভেল খামারবাড়িতে আটকা পড়েছেন সালমান খান। সম্প্রতি পরিবারের লোকদের নিয়ে পারভেল এলাকায় কর্মহীন হয়ে পরা মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করতে দেখা গেছে তাকে। এছাড়া ইনস্ট্রাগ্রামে তিনি একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে দেখা যায়, একটি গরুর গাড়ী বোঝাই করতে সালমানকে সহযোগিতা করছেন বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ, ইউলিয়া ভান্তুর, ও ওয়ালুসা ডিসুজা।

এছাড়া সালমান খান এখন প্রায়ই ব্যক্তিগত জীবনের বিভিন্ন মহুর্ত ইস্ট্রাগ্রামের শেয়ার করছেন। জীমে শরীর চর্চা থেকে শুরু করে খামার বাড়ির আঙ্গিনায় ঘোড়া চালানো সবই ভাইজানের ভক্তরা জেনে যাচ্ছেন মহুর্তেই।

এতোসব দেখে ভক্তরা ভাবতেই পারেন পরবর্তী ছবির জন্য শরীর ও মনকে প্রস্তত করছেন সালমান। হ্যা, ভক্তদের এই ভাবনাটা সঠিক। বলিউডের ভাইজান এখন ‘টাইগার-৩’ ছবির জন্য প্রস্তুতি নিচ্ছেন। শিগগিরই শুরু হবে তার ‘ইউর মোস্ট ওয়ান্টেড ভাই’ ছবির কাজ, এর পরই নতুন ছবি।

সম্প্রতি সালমান ইনস্ট্রাগ্রামে তার শরীর চর্চার একটি ছবি পোষ্ট করেছেন। যার ক্যাপশনে তিনি লিখেছিলেন জ্যাকলিন চুরি করে এই ছবিটা তোলেছে।

পরবর্তীতে জ্যাকলিন নিজের ইনস্ট্রাগ্রামে তার সাথে সালমানের একটি ছবি পোষ্ট করে করেন। যার ক্যাপশনে তিনি ভাইজানের কঠোর পরিশ্রমের প্রশংসা করে ভক্তদের আশির্বাদ চেয়েছেন।

সূত্র : কইমই ডট কম


আরো সংবাদ



premium cement