২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

আমাদের গল্প শেষ হল, ঋষি কাপুরকে নিয়ে স্ত্রী নীতুর আবেগঘন পোস্ট

আমাদের গল্প শেষ হল, ঋষি কাপুরকে নিয়ে স্ত্রী নীতুর আবেগঘন পোস্ট - ছবি : সংগৃহীত

করোনা মহামারীর মধ্যেই দুনিয়াকে বিদায় জানিয়েছেন ঋষি কাপুর। জীবনের সফরে তার স্ত্রী নীতু কাপুরকে একা ফেলেই চলে গেলেন শক্তিমান অভিনেতা। স্বামীকে হৃদয় বিদারি শেষ শ্রদ্ধা জানালেন নীতু কাপুর, মনের কোণায় রেখে দিলেন তাদের ভালোবাসা ভরা সফর।

বৃহস্পতিবার ৬৭ বছর বয়সে মারা যান ঋষি কাপুর। তিনি গত দু’‌বছর ধরে লিউকোমিয়ারপ সাথে লড়ছিলেন এবং শেষ সময়ে ভর্তি ছিলেন এইচ এন রিল্যায়েন্স হাসপাতালে। শনিবার নীতু ইনস্টাগ্রামে ঋষি কাপুরের আগের ছবি দেন, যেখানে ঋষি তার পানীয় উপভোগ করছেন এবং ক্যামেরার দিকে তাকিয়ে স্মিত হাসছেন। নীতু ক্যাপশনে লেখেন, ‘‌আমাদের গল্প শেষ হল।’‌ ঋষি এবং নীতু কাপুর পর্দায় এবং পর্দার বাইরেও বলিউডের হিট জুটি ছিলেন। চার দশক আগে তাদের বিয়ে হয়। ঋষি–নীতুর প্রথম সাক্ষাত হয়েছিল ১৯৭৪ সালে জহরিলা ইনসান ছবির সেটে, প্রথমে তাদের মধ্যে ভাল বন্ধুত্ব গড়ে ওঠে এবং পরে তারা ডেট করতে শুরু করেন। ১৯৮১ সালে মুম্বাইতে তাদের বিয়ে হয়। ঋষি ও নীতুর দুই সন্তান ঋদ্ধিমা ও রনবীর কাপুর।

রফু চক্কর, খেল খেল মে, কভি কভি, দুসরা আদমি ও অমর আকবর অ্যন্টনির মতো হিট ছবি দিয়েছেন দর্শকদের। সিনেমার দ্বিতীয় ইনিংসে ঋষি ও নীতু কাপুরকে জুটি হিসাবে দেখা যায় দো দুনি চার ও বেশরমে। বেশরমে রনবীর কাপুরও ছিলেন।


আরো সংবাদ



premium cement
চলচ্চিত্র শিল্পী সমিতি : মিশা সভাপতি, ডিপজল সম্পাদক ফিলিপাইনে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি চীনের মোকাবেলায় নতুন ডিভিশন ভারতীয় সেনাবাহিনীতে! আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী

সকল