২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

করোনায় আক্রান্ত যেসব সেলিব্রিটি

- ছবি : সংগৃহীত

করোনাভাইরাস নামক মহামারিটি কমপক্ষে ১৭৬টি দেশ ও অঞ্চলে ছড়িয়ে পড়েছে। বিশ্বজুড়ে এ ভাইরাসের কারণে মৃত্যুর সংখ্যা ২৯ মার্চ পর্যন্ত ৩০ হাজার ছাড়িয়ে গেছে।

বিশ্বব্যাপী রেকর্ড করা ৬ লাখ ৬৫ হাজারেরও বেশি মানুষ ইতোমধ্যে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। যার মধ্যে রয়েছে সক শ্রেণী পেশার মানুষ। আক্রান্তের তালিকায় যেসব সেলিব্রিটিরা রয়েছেন তাদের মধ্যে অন্যতম হলেন-

টম হ্যাঙ্কস ও রিতা উইলসন : জনপ্রিয় হলিউড দম্পতি ১১ মার্চ ঘোষণা করেছিলেন যে তারা সংক্রামিত ও তাদের অস্ট্রেলিয়ার একটি গোল্ড কোস্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

লুইস সেপুলবেদ : করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন সর্বাধিক বিক্রিত শিশুবিষয়ক চিলিয়ান লেখক লুইস সেপুলবেদ। তিনি স্পেনের বসবাস করেন। তিনি ফেব্রুয়ারিতে পর্তুগালের একটি সাহিত্য উৎসব ফেরার পর করোনার লক্ষণ দেখতে পান।

ওলগা কুরেলেনকো : জেমস বন্ড সিরিজে কোয়ান্টাম অফ সোলসের অভিনয় করা ফরাসি অভিনেত্রী গত ১৫ মার্চ ঘোষণা করেন যে তিনি করোনায় আক্রান্ত।

ইদ্রিস এলবা : ব্রিটিশ অভিনেতা ও সংগীতশিল্পী গত ১৬ মার্চ সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা একটি ভিডিওতে জানান তিনি কোবিড-১৯ এ পজিটিভ হয়েছেন। যদিও তার কোনো লক্ষণ দেখা যায়নি। তবে তিনি নিজেকে আইসোলেশনে রেখেছেন।

ক্রিস্টোফার হিভজু : গেম অফ থ্রোনসে টরমুন্ড চরিত্রে অভিনয় করা ৪১ বছর বয়সী এই অভিনেতা গত ১ মার্চ নতুন করোনা আক্রান্ত হয়েছেন বলে জানান। তিনি নরওয়ের বাসিন্দা।

ড্যানিয়েল দা কিম : দক্ষিণ কোরিয়ান-আমেরিকান এই অভিনেতা টিভি সিরিজ হাওয়াই ফাইভ- জিরোর জন্য সর্বাধিক পরিচিত। তিনিও করোনভাইরাসের পজিটিভ বলে জানান।

প্লাসিডো ডোমিংগো : স্প্যানিশ অপেরা গায়ক গত ২২ মার্চ জানান, তিনি করোনাভাইরাসে আক্রান্ত। তিনি তার পরিবার থেকে সেলফ-আইসোলেশনে আছেন।


আরো সংবাদ



premium cement