০৬ জুন ২০২০

ঢালিউডে করোনার হানা, আক্রান্ত কাজী মারুফ

ঢালিউডে করোনার হানা, আক্রান্ত কাজী মারুফ - ছবি : সংগৃহীত

এবার করোনাভাইরাসের ছোবল ঢালিউডে। খ্যাতিমান নির্মাতা কাজী হায়াতের ছেলে কাজী মারুফ ও তার স্ত্রী করোনায় আক্রান্ত হয়েছেন। বর্তমানে মারুফ তার স্ত্রীকে নিয়ে নিউইয়র্কে অবস্থান করছেন। ছেলে ও ছেলে বউয়ের করোনা আক্রান্তের খবরটি নিশ্চিত করেছেন কাজী হায়াৎ।

কাজী হায়াৎ বলেন, ‘একটা দুঃসংবাদ পেলাম আমার ছেলে মারুফের স্ত্রী করোনায় আক্রান্ত হয়েছেন। মারুফের শরীরেরও করোনার লক্ষণ দেখা দিয়েছে। আমার ছেলে ও তার স্ত্রীর জন্য সবাই দোয়া করবেন। তারা যেনো সুস্থ হয়ে ফিরে আসতে পারে।’

অ্যাকশন ঘরানার চলচ্চিত্রের অভিনেতা কাজী মারুফ তার চলচ্চিত্র জীবন শুরু করেন ইতিহাস ছবির মাধ্যমে। কাজী হায়াৎ পরিচালিত এই চলচ্চিত্রটি মুক্তি পায় ২০০২ সালে। প্রথম ছবিতেই জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতে নেন কাজী মারুফ।

কাজী মারুফ সাম্প্রতিক সময়ে বাণিজ্যিক চলচ্চিত্রের পাশাপাশি বিকল্প ধারার চলচ্চিত্রে অভিনয় শুরু করেছেন। দেহরক্ষী ছবিতে নাম ভূমিকায়, আনিসুর রহমান মিলন এবং ববির পাশাপাশি দুর্দান্ত অভিনয় করেন। তবে ইভটিজিং ছবিতে তার কাশেম চরিত্রটি দর্শকপ্রিয়তা পায়। ২০১৪ সালে তিনি কাজী হায়াৎ পরিচালিত সর্বনাশা ইয়াবা ছবিতে কাজ করছেন। ২০১৫ সালে অভিনয় করেছেন মাল্টিমিডিয়া ফিল্ম প্রোডাকশন প্রযোজিত ছিন্নমূল ছায়াছবিতে। এতে তার নায়িকা লাক্স চ্যানেল আই সুপারস্টার অরিন। এছাড়াও মোস্তাফিজুর রহমান বাবু পরিচালিত বিধ্বস্ত ও ফিরোজ খান প্রিন্স পরিচালিত শোধ প্রতিশোধ অভিনয় করেন। বিধ্বস্ত ছায়াছবিতেও মারুফের নায়িকা অরিন এবং শোধ প্রতিশোধ-এ নায়িকা মৌসুমী হামিদ ও মৌমিতা মৌ। ইমদাদুল হক মিজানের পরিচালনায় বেপরোয়া প্রেমিক ছায়াছবিতেও অভিনয় করছেন । এই ছবিতে কাজী মারুফের বিপরীতে অভিনয় করবেন চিত্রনায়িকা মৌমিতা মৌ।


আরো সংবাদ

প্রতিষ্ঠান খুলে শিক্ষার্থীদের বিপদে ফেলতে চাই না : প্রধানমন্ত্রী (২৩৯৮২)নুতন মেসি লুকা রোমেরো (১৩০৬৪)ডা. জাফরুল্লাহ চৌধুরীর স্বাস্থ্যের অবনতি (১৩০৬২)গণস্বাস্থ্য কেন্দ্র উদ্ভাবিত করোনা টেস্ট কিট অনুমোদনে স্বাস্থ্যমন্ত্রীকে লিগ্যাল নোটিশ (১১০৭৩)শরীরে করোনা উপসর্গ, ভর্তি নিল না কেউ, স্ত্রীর কোলে ছটফট করে স্বামীর মৃত্যু (৭৪০৭)মোহাম্মদ নাসিমের অবস্থার অবনতি, জরুরি অস্ত্রোপচার চলছে (৭৩৪৫)সাবধান! ভুলেও এই ছবিটি স্মার্টফোনের ওয়ালপেপার করবেন না (৬৩৮৪)যে কারণে 'এ পজিটিভ' রক্তে করোনা আক্রান্তের ঝুঁকি বেশি (৬২৮৭)বাংলাদেশে করোনায় আক্রান্ত ৬০ হাজার ছাড়ালো, নতুন মৃত্যু ৩০ (৬২১১)কেরালায় আনারস খেয়ে গর্ভবতী হাতির মৃত্যু নিয়ে সবশেষ যা জানা গেছে (৬০৬১)




justin tv