২২ সেপ্টেম্বর ২০২০

করোনামুক্ত টম হ্যাঙ্কস, স্ত্রী হাসপাতালে

-

করোনাভাইরাস মুক্ত হয়ে অস্ট্রেলিয়ার এক হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন টম হ্যাঙ্কস। গত সপ্তাহে ভাইরাস শনাক্তের পর তাকে ও তার স্ত্রীকে সেখানে কোয়ারেন্টাইনে রাখা হয়েছিল। তবে তার স্ত্রী রিটা উইলসন এখনো হাসপাতালে ভর্তি আছেন। স্বাস্থ্য কর্মকর্তাগণ মঙ্গলবার একথা জানিয়েছেন। খবর এএফপি’র।

দু'বার অস্কারজয়ী এই অভিনেতা এবং তার স্ত্রী উইলসন অস্ট্রেলিয়ার পরিচালক ব্যাজ লুহারম্যানের এলভিজ প্রিসলীর জীবনী ভিত্তিক চলচ্চিত্রে অভিনয়ের কাজে ব্রিসবেনের কাছে গোল্ড কোস্টে অবস্থানকালে করোনায় আক্রান্ত হন। তাদের উভয়েরই বয়স ৬৩ বছর।

শিল্পী ও গীতিকার উইলসন কোভিড-১৯ শনাক্তের আগে সিডনী ও ব্রিসবেনে কনসার্টে অংশ নেন। অস্ট্রেলিয়া কর্তৃপক্ষ তাদের পরীক্ষা করে দেখে।

অস্ট্রেলিয়ায় এ পর্যন্ত প্রায় চার শ' জনের করোনা আক্রান্ত ও পাঁচজনের মৃত্যুর খবর নিশ্চিত হয়েছে।

এই দম্পতি কোভিড-১৯ আক্রান্ত অবস্থায় কীভাবে কাটাচ্ছেন সে সম্পর্কে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট দেন। তারা অস্ট্রেলিয়ার পরিচর্যাকারীদের ধন্যবাদ জানান ও ভক্তদের এড়ানোয় বিশেষজ্ঞদের পরামর্শ মেনে চলার অনুরোধ জানান।

হ্যাঙ্কস গোল্ড কোস্টের এপার্টমেন্টে ফিরে আসবেন বলে মনে করা হচ্ছে। ওই অ্যাপাটমেন্টে তিনি এলভিসের দীর্ঘ সময়ের ব্যাবস্থাপক কর্নেল টম পার্কারের চরিত্রে অভিনয়ের জন্যে উঠেছিলেন।


আরো সংবাদ