২৯ মার্চ ২০২০

রণবীরকে ছাড়া জন্মদিনের কেক কাটলেন আলিয়া

রণবীরকে ছাড়া জন্মদিনের কেক কাটলেন আলিয়া - ছবি : সংগৃহীত

রোববার, ১৫ মার্চ, ২৭ বছর বয়সে পা রাখলেন আলিয়া ভাট। অতঃপর আদুরে ভাটকন্যার জন্মদিনের সেলিব্রেশন শুরু হয়েছে শনিবার মধ্যরাত থেকেই। কিন্তু পার্টিতে নেই আলিয়ার ‘বয়ফ্রেন্ড’ রণবীর কাপুর। কেন ব্রাত্য কাপুরনন্দন? এই প্রশ্ন অবশ্য অভিনেত্রীর জন্মদিন উদযাপনের ভিডিও দেখে অনেকের মনেই উঁকি দিয়েছে। কিন্তু তাতে কী! জন্মদিনের আগের রাতে শুক্রবারই ‘গাল্লিবয়’-এ দুর্ধর্ষ অভিনয়ের জন্য ‘জি সিনে অ্যাওয়ার্ড’ পেয়ে গেলেন।

শুক্রবার রাতে অবশ্য আলিয়া নিজেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন এই খবর। ঠিক তারপরই মধ্যরাতে ঘনিষ্ঠ বান্ধবীদের সাথে জন্মদিন সেলিব্রেট করতে দেখা গিয়েছে ‘ব্রহ্মাস্ত্র’ অভিনেত্রীকে। পার্টিতে উপস্থিত আকাঙ্খা রাজেন কাপুর এবং মেঘনা-সহ আরও অনেকেই। কিন্তু রণবীর কোথায়? ভক্তদের চোখ তো তার দিকেই। করোনার জেরে বর্তমানে বাতিল হয়েছে ‘ব্রহ্মাস্ত্র’র শুটিং। ফলে, শুটিংয়ের চাপও নেই তার। তাহলে তিনি অনুপস্থিত কেন আলিয়ার জন্মদিনের পার্টিতে? প্রশ্ন তুলেছেন অনেকেই। অন্যদিকে মেয়ে আলিয়ার জন্মদিনেই সোশ্যাল মিডিয়ায় এক আবেগঘন পোস্ট করেছেন মা সোনি রাজদান।

ঘনিষ্ঠসূত্র বলছে, আলিয়ার জন্মদিন উপলক্ষে রণবীরের বিশেষ পরিকল্পনা রয়েছে। আর সেসবে ব্যস্ত থাকাতেই সম্ভবত তিনি যেতে পারেননি জন্মদিনের পার্টিতে। তবে আলিয়ার কেক কাটার মুহূর্ত কিন্তু বর্তমানে ভাইরাল। অন্যদিকে, রণবীর সিংয়ের বিপরীতে ‘গাল্লিবয়’ ছবিতে অভিনয় করে ২০২০ সালের ‘জি সিনে অ্যাওয়ার্ড’-এর মঞ্চে সেরা অভিনেত্রীর পুরস্কার জিতে নিয়েছেন।


আরো সংবাদ