২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

শাবনূরের ডিভোর্স নোটিশ হাতে পায়নি স্বামী অনীক মাহমুদ

শাবনূরের ডিভোর্স নোটিশ হাতে পায়নি স্বামী অনীক মাহমুদ - ছবি : সংগৃহীত

বনিবনা না হওয়ায় স্বামী অনীক মাহমুদকে ডিভোর্স নোটিশ পাঠিয়েছেন অভিনেত্রী শাবনূর। তবে অনীক মাহমুদ জানিয়েছেন, শাবনুরের সাথে তার সম্পর্ক আগের মতোই আছে। কোনো ডিভোর্স নোটিশ হাতে পাননি তিনি।

অনীক বলেছেন, কেউ একজন ষড়যন্ত্র করে উল্টাপাল্টা খবর গণমাধ্যমে ছড়িয়েছে। অনিকে দাবি, বুধবার সকালেও শাবনূরের সাথে কথা বলেছেন তিনি।

শাবনূর এখন অবস্থান করছেন অস্ট্রেলিয়ার সিডনিতে। সামাজিক মাধ্যমে তার সাথে যোগাযোগ করা হলে তিনি বলেছেন, ডিভোর্সের খবর সঠিক। অনীক নোটিশ হাতে না পেলেও দুই একদিনের মধ্যে পেয়ে যাবে। এই কথা বাড়ানোর কিছু নেই।

শাবনূর বলেন, ‘সন্তান জন্মের পর থেকেই আমাদের মধ্যে একটা দূরত্ব তৈরি হয়। অনেকগুলো বিষয়ে মতের অমিল হচ্ছিল। এরপর আমরা আলাদা থাকা শুরু করি। ভাবলাম, একটা সময় উপলব্ধিতে পরিবর্তন আসবে। কিন্তু তা আর হলো না। এরপর অনীকের বাবা-মায়ের সঙ্গেও কথা বলা হয়। অনেক চেষ্টার পরও বনিবনা হচ্ছিল না। তারপর ভাবলাম, এভাবে থাকার চেয়ে আলাদা থাকাটাই ভালো। আইনজীবীর মাধ্যমে ২৬ জানুয়ারি তালাক নোটিশ অনীকের বাসায় পাঠানো হয়।’

২০১২ সালের ২৮ ডিসেম্বর ভালোবেসে দুই পরিবারের সম্মতিতে বিয়ে করেন শাবনূর ও অনীক মাহমুদ। বিয়ের পরের বছরই ২৯ ডিসেম্বর এই দম্পতির ঘর আলোকিত করে আসে ছেলেসন্তান। চলতি বছরের জানুয়ারিতে তার সংসার ভাঙনের দিকে একধাপ এগিয়ে যায়।


আরো সংবাদ



premium cement