০৮ এপ্রিল ২০২০

শাবনূরের ডিভোর্স নোটিশ হাতে পায়নি স্বামী অনীক মাহমুদ

শাবনূরের ডিভোর্স নোটিশ হাতে পায়নি স্বামী অনীক মাহমুদ - ছবি : সংগৃহীত

বনিবনা না হওয়ায় স্বামী অনীক মাহমুদকে ডিভোর্স নোটিশ পাঠিয়েছেন অভিনেত্রী শাবনূর। তবে অনীক মাহমুদ জানিয়েছেন, শাবনুরের সাথে তার সম্পর্ক আগের মতোই আছে। কোনো ডিভোর্স নোটিশ হাতে পাননি তিনি।

অনীক বলেছেন, কেউ একজন ষড়যন্ত্র করে উল্টাপাল্টা খবর গণমাধ্যমে ছড়িয়েছে। অনিকে দাবি, বুধবার সকালেও শাবনূরের সাথে কথা বলেছেন তিনি।

শাবনূর এখন অবস্থান করছেন অস্ট্রেলিয়ার সিডনিতে। সামাজিক মাধ্যমে তার সাথে যোগাযোগ করা হলে তিনি বলেছেন, ডিভোর্সের খবর সঠিক। অনীক নোটিশ হাতে না পেলেও দুই একদিনের মধ্যে পেয়ে যাবে। এই কথা বাড়ানোর কিছু নেই।

শাবনূর বলেন, ‘সন্তান জন্মের পর থেকেই আমাদের মধ্যে একটা দূরত্ব তৈরি হয়। অনেকগুলো বিষয়ে মতের অমিল হচ্ছিল। এরপর আমরা আলাদা থাকা শুরু করি। ভাবলাম, একটা সময় উপলব্ধিতে পরিবর্তন আসবে। কিন্তু তা আর হলো না। এরপর অনীকের বাবা-মায়ের সঙ্গেও কথা বলা হয়। অনেক চেষ্টার পরও বনিবনা হচ্ছিল না। তারপর ভাবলাম, এভাবে থাকার চেয়ে আলাদা থাকাটাই ভালো। আইনজীবীর মাধ্যমে ২৬ জানুয়ারি তালাক নোটিশ অনীকের বাসায় পাঠানো হয়।’

২০১২ সালের ২৮ ডিসেম্বর ভালোবেসে দুই পরিবারের সম্মতিতে বিয়ে করেন শাবনূর ও অনীক মাহমুদ। বিয়ের পরের বছরই ২৯ ডিসেম্বর এই দম্পতির ঘর আলোকিত করে আসে ছেলেসন্তান। চলতি বছরের জানুয়ারিতে তার সংসার ভাঙনের দিকে একধাপ এগিয়ে যায়।


আরো সংবাদ

দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নির্দেশ প্রধানমন্ত্রীর (২৭৯১৩)করোনা ছড়ানোয় চীনকে যে ভয়ঙ্কর শাস্তি দেয়ার দাবি উঠল জাতিসংঘে (১৭৬৭৩)গাদ্দাফিকে উৎখাতকারী জিবরিলের করোনায় মৃত্যু (১৫৭৯০)রমজান মাসে অফিসের সময়সূচি নির্ধারণ (১৪৩১৪)উকুন মারার ওষুধে ৪৮ ঘণ্টায় খতম করোনা (১৩৯১৯)করোনায় মৃতদের জানাজা-দাফনে প্রস্তুত এক ঝাঁক আলেম (১২৯১৩)এবার করোনায় আক্রান্ত বাঘ (১০৬৬১)৩ ঘণ্টার রাস্তা পাড়ি দিয়েছেন ২ দিন, খরচ হয়েছে ৪ হাজার টাকা! (১০৫১৮)'মেয়েকে কোলেও নিতে পারছি না!' দূর থেকে ভেজা চোখে তাকিয়ে পুলিশ অফিসার (১০০৭২)করোনার চিকিৎসায় তুরস্কের অভূতপূর্ব পদক্ষেপ, পাল্টে যাচ্ছে চিকিৎসা পদ্ধতি (৯৭০৭)