২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

দিল্লির সহিংসতা স্বররাষ্ট্র মন্ত্রণালয়ের ব্যর্থতা : রজনীকান্ত

দিল্লির সহিংসতা স্বররাষ্ট্র মন্ত্রণালয়ের ব্যর্থতা : রজনীকান্ত - ছবি : সংগৃহীত

কিছুদিন আগে সিএএ’র সমর্থন করে কেন্দ্রের পাশে দাঁড়িয়ে ছিলেন। তার জন্য সিএএ বিরোধীদের সমালোচনার মুখেও পড়েছিলেন। এবার দিল্লির সহিংসতা নিয়ে কেন্দ্রের সমালোচনায় মুখর হলেন সুপারস্টার রজনীকান্ত। থালাইভার তোপ, এই সংঘর্ষ গোয়েন্দা ব্যর্থতার পরিণাম। আর গোয়েন্দাদের ব্যর্থতা মানে স্বরাষ্ট্রমন্ত্রনালয়ের ব্যর্থতা। হিংসার ঘটনায় কেন্দ্র থেকেই কাঠগড়ায় তুলেছেন তুলেছেন দক্ষিণী অভিনেতা।

প্রসঙ্গত, সরাসরি অমিত শাহের নাম নেননি রজনী। তবে দিল্লির হিংসা নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের ব্যর্থতাই যে দায়ী সেকথা ঠারেঠোরে বুঝিয়ে দিয়েছেন রজনীকান্ত। শক্ত হাতে এই হিংসার মোকাবিলা করা প্রয়োজন বলে জানিয়েছেন তিনি। উল্লেখ্য, কিছুদিন আগে সংবাদ সংস্থা এএনই-কে দেয়া সাক্ষাৎকারে রজনীকান্ত জানান, ‘সিএএ নিয়ে দেশের মানুষকে ভুল বোঝানো হচ্ছে। এই আইনে দেশের মুসলিমদের কোনো ক্ষতি হবে না। দেশভাগের সময় এরা ভারতে থেকে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। তাদের সিদ্ধান্তকে প্রতিটি ভারতীয় সম্মান করেন। তাই সিএএ’র জন্য দেশের একটি মুসলিমের কোনো ক্ষতি হলে, আমি সবার আগে রুখে দাঁড়াব। একইসাথে তিনি এনপিআর এনপিআর-এর স্বপক্ষেও সরব হন।

প্রসঙ্গত, তিনদিন ধরে হিংসার আগুনে জ্বলেছে রাজধানী। উত্তর-পূর্ব দিল্লির একাধিক জায়গায় সাম্প্রদায়িক হিংসায় এখনও পর্যন্ত নিহত হয়েছেন ৩৫ জন। হাসপাতালে গুরুতর আহত অবস্থায় ভরতি প্রায় ২০০ জন। ক্রমশ লাফিয়ে বাড়ছে মৃতের সংখ্যা। কংগ্রেস থেকে শুরু করে আম আদমি পার্টি-সহ বিরোধী রাজনৈতিক দলগুলি এই হিংসার ঘটনায় দিল্লি পুলিশ ও স্বরাষ্ট্রমন্ত্রনালয়ের ব্যর্থতার অভিযোগে সরব হয়েছে। সেই তালিকায় নতুন সংযোজন রজনীকান্ত।

 


আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল