০৮ এপ্রিল ২০২০

দুই সন্তানসহ বিয়ের খবর জানালেন সাইমন

স্ত্রী ও দুই সন্তানের সাথে সাইমন সাদিক - ছবি : ফেসবুক

অভিনেত্রী অপু বিশ্বাসের পর সন্তানসহ বিয়ে খবর মিডিয়াকে জানালেন অভিনেতা সাইমন সাদিক । শনিবার ফেসবুক পেইজে স্ত্রীও সন্তানের ছবি দিয়ে নিজের বিয়ের খবর জানিয়েছন তিনি। অবশ্য অপুর মতো কোনো অভিযোগ ছিলনা সাইমনের। স্কুলে সন্তানের ভালো ফলাফলের খুশি সবার সাথে শেয়ার করে নিতেই তার এই ঘোষণা।

তিনি বলেন, আমি বিয়ে করেছি ২০১৪ সালের ডিসেম্বরে। দীর্ঘ অনেক দিন প্রেম করার পর দুই পরিবারের সম্মতিতেই বিয়ে হয়েছে আমাদের। স্ত্রীর নাম দীপা সাদিক, ঢাকার মেয়ে।

সাইমনের বিয়ের বিষয়ে কাছের কয়েকজন ছাড়া তেমন কেউ জানতো না। দীর্ঘ ৯ বছর প্রেম করার পর বিয়ে করেন তারা। এমনটাই জানালেন চিত্রনায়ক সাইমন। সাইমন-দীপা দম্পতির রয়েছে দুই ছেলে সন্তান। বড় ছেলের নাম সাদিক মো: সাইয়্যান। তার বয়স চার বছর চার মাস। সে এখন প্রথম শ্রেণিতে পড়াশোনা করেছেন। আর ছোট ছেলের নাম সাদিক মোহাম্মদ সাইয়্যার। তার বয়স পাঁচ মাস।

সাইমন সাদিক বলেন, আমার বিয়ের বিষয়টা অনেকেই জানতো না, শুধু কাছের কয়েকজন ছাড়া। ভালোবেসে বিয়ে করেছি। নিপার সাথে আমার প্রেম ছিল নয় বছরের। দুজন দুজনকে খুব ভালবাসি আর সেই ভালবাসাকে পূর্ণতা দিতেই আমরা বিয়ে করি। কিন্তু এই বিষয়টা এতদিন প্রকাশ্যে আনিনি। আজ ছেলের আনন্দে বিষয়টি সবার সামনে নিয়ে এসেছি।

ছেলেকে নিয়ে তিনি বলেন, বাবা হওয়ার অনুভূতি আসলে ভাষায় প্রকাশ করার মত না। আমার কাছে আমার ছেলেই সবকিছু। আমি ওর জন্য সবার কাছে দোয়া চাই। আজকে আমার বড় ছেলে তার জীবনের প্রথম পরীক্ষায় প্রথম হয়েছে। এটা আমার জন্য অতি আনন্দের। আর তাই আজকে এই খুশীতে আত্নহারা হয়ে ছেলের ছবি প্রকাশ করি।

উল্লেখ্য, ২০১২ সালে জাকির হোসেন রাজু পরিচালিত ‘জ্বী হুজুর’ সিনেমা দিয়ে তার চলচ্চিত্রে আগমন ঘটে। এরপর ২০১৩ সালে ‘পোড়ামন’ ছবিতে অভিনয় করে দর্শকের কাছে পরিচিতি পান। এরপর একাধারে এর বেশি ভালবাসা যায় না, তোমার কাছে ঋণী, স্বপ্নছোঁয়া, তুই শুধু আমার, ভুলতে পারি না তারে, অ্যাকশন জেসমিন, ব্ল্যাক মানি, চুপি চুপি প্রেম, মাটির পরী, পুড়ে যায় মন, অজান্তে ভালোবাসা ও জান্নাত ছবিতে অভিনয় করেন তিনি। তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ‘জান্নাত’ চলচ্চিত্রে অভিনয় করে ২০১৮ সালে সেরা অভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন তিনি। এদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত ‘আনন্দ অশ্রু’ সিনেমাটি। এই ছবিতে তার বিপরীতে দেখা যাবে মাহিয়া মাহিকে।


আরো সংবাদ

সেই প্রিয়া সাহা করোনায় আক্রান্ত! (৫০৮৩৩)নিজ এলাকায় ত্রাণ দিয়ে ঢাকায় ফিরে করোনায় মৃত্যু, আতঙ্কে স্থানীয়রা (৪৪৬১১)বেওয়ারিশের মতো সারা রাত সঙ্গীতশিল্পীর লাশ পড়েছিল রাস্তায় (২৬৭২১)দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নির্দেশ প্রধানমন্ত্রীর (২০২৫৬)করোনা ছড়ানোয় চীনকে যে ভয়ঙ্কর শাস্তি দেয়ার দাবি উঠল জাতিসংঘে (১৬৩৮৯)কাশ্মিরে রক্তক্ষয়ী যুদ্ধে নিহত ভারতীয় দুর্ধর্ষ কমান্ডো দলের সব সদস্য (১৫৫২৩)রোজার ঈদের ছুটি পর্যন্ত বন্ধ হচ্ছে সব শিক্ষাপ্রতিষ্ঠান (১৩০৭৯)করোনার লক্ষণ নিয়ে নিজের বাড়িতে মরে পড়ে আছে ব্যবসায়ী, এগিয়ে আসছে না কেউ (১২৮০৫)ঢাকায় নতুন করে ৯টি এলাকা লকডাউন (১০৬৪৩)সবচেয়ে ভয়াবহ দিন আজ : মৃত্যু ৫, আক্রান্ত ৪১ (১০০৬১)