২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

দুই সন্তানসহ বিয়ের খবর জানালেন সাইমন

স্ত্রী ও দুই সন্তানের সাথে সাইমন সাদিক - ছবি : ফেসবুক

অভিনেত্রী অপু বিশ্বাসের পর সন্তানসহ বিয়ে খবর মিডিয়াকে জানালেন অভিনেতা সাইমন সাদিক । শনিবার ফেসবুক পেইজে স্ত্রীও সন্তানের ছবি দিয়ে নিজের বিয়ের খবর জানিয়েছন তিনি। অবশ্য অপুর মতো কোনো অভিযোগ ছিলনা সাইমনের। স্কুলে সন্তানের ভালো ফলাফলের খুশি সবার সাথে শেয়ার করে নিতেই তার এই ঘোষণা।

তিনি বলেন, আমি বিয়ে করেছি ২০১৪ সালের ডিসেম্বরে। দীর্ঘ অনেক দিন প্রেম করার পর দুই পরিবারের সম্মতিতেই বিয়ে হয়েছে আমাদের। স্ত্রীর নাম দীপা সাদিক, ঢাকার মেয়ে।

সাইমনের বিয়ের বিষয়ে কাছের কয়েকজন ছাড়া তেমন কেউ জানতো না। দীর্ঘ ৯ বছর প্রেম করার পর বিয়ে করেন তারা। এমনটাই জানালেন চিত্রনায়ক সাইমন। সাইমন-দীপা দম্পতির রয়েছে দুই ছেলে সন্তান। বড় ছেলের নাম সাদিক মো: সাইয়্যান। তার বয়স চার বছর চার মাস। সে এখন প্রথম শ্রেণিতে পড়াশোনা করেছেন। আর ছোট ছেলের নাম সাদিক মোহাম্মদ সাইয়্যার। তার বয়স পাঁচ মাস।

সাইমন সাদিক বলেন, আমার বিয়ের বিষয়টা অনেকেই জানতো না, শুধু কাছের কয়েকজন ছাড়া। ভালোবেসে বিয়ে করেছি। নিপার সাথে আমার প্রেম ছিল নয় বছরের। দুজন দুজনকে খুব ভালবাসি আর সেই ভালবাসাকে পূর্ণতা দিতেই আমরা বিয়ে করি। কিন্তু এই বিষয়টা এতদিন প্রকাশ্যে আনিনি। আজ ছেলের আনন্দে বিষয়টি সবার সামনে নিয়ে এসেছি।

ছেলেকে নিয়ে তিনি বলেন, বাবা হওয়ার অনুভূতি আসলে ভাষায় প্রকাশ করার মত না। আমার কাছে আমার ছেলেই সবকিছু। আমি ওর জন্য সবার কাছে দোয়া চাই। আজকে আমার বড় ছেলে তার জীবনের প্রথম পরীক্ষায় প্রথম হয়েছে। এটা আমার জন্য অতি আনন্দের। আর তাই আজকে এই খুশীতে আত্নহারা হয়ে ছেলের ছবি প্রকাশ করি।

উল্লেখ্য, ২০১২ সালে জাকির হোসেন রাজু পরিচালিত ‘জ্বী হুজুর’ সিনেমা দিয়ে তার চলচ্চিত্রে আগমন ঘটে। এরপর ২০১৩ সালে ‘পোড়ামন’ ছবিতে অভিনয় করে দর্শকের কাছে পরিচিতি পান। এরপর একাধারে এর বেশি ভালবাসা যায় না, তোমার কাছে ঋণী, স্বপ্নছোঁয়া, তুই শুধু আমার, ভুলতে পারি না তারে, অ্যাকশন জেসমিন, ব্ল্যাক মানি, চুপি চুপি প্রেম, মাটির পরী, পুড়ে যায় মন, অজান্তে ভালোবাসা ও জান্নাত ছবিতে অভিনয় করেন তিনি। তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ‘জান্নাত’ চলচ্চিত্রে অভিনয় করে ২০১৮ সালে সেরা অভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন তিনি। এদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত ‘আনন্দ অশ্রু’ সিনেমাটি। এই ছবিতে তার বিপরীতে দেখা যাবে মাহিয়া মাহিকে।


আরো সংবাদ



premium cement
শ্যালকদের কোপে দুলাভাই খুন : গ্রেফতার ৩ তীব্র গরমে কী খাবেন আর কী খাবেন না এবার তালতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতির আপত্তিকর ভিডিও ভাইরাল বঙ্গবীর কাদের সিদ্দিকীকে বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাইতে বললেন এমপি জয় পঞ্চপল্লীর ঘটনায় ন্যায়বিচারের স্বার্থে যা দরকার দ্রুততম সময়ের মধ্যে করার নির্দেশ সরকার ভিন্ন মত ও পথের মানুষদের ওপর নিষ্ঠুর দমন-পীড়ন চালাচ্ছে : মির্জা ফখরুল ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু বাকৃবির এক্স রোটারেক্টরর্স ফোরামের বৃত্তি প্রদান অনুষ্ঠিত পাবনায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, হিট স্ট্রোকে মৃত্যু ১ দাগনভুঞায় বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তির ঘটনায় আ’লীগ নেতাকে শোকজ দখলে থাকা ৪ গ্রাম আজারবাইজানকে ফিরিয়ে দেবে আর্মেনিয়া

সকল