০৯ এপ্রিল ২০২০

চুয়াল্লিশে এসে শিল্পার মনের আশা পূরণ

চুয়াল্লিশে এসে শিল্পার মনের আশা পূরণ - ছবি : সংগৃহীত

মেয়ের মা হওয়ার ইচ্ছা ছিলো বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির। চুয়াল্লিশে এসে সেই স্বপ্ন পূরণ হয়েছে তার। শুক্রবার সকালে নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে সদ্যজাতের এক ঝলক ছবি শেয়ার করে শিল্পা লেখেন, ‘ঈশ্বর আমাদের প্রার্থনা শুনেছেন। অশেষ কৃতজ্ঞতা থেকে জানাচ্ছি আমাদের ঘরে নতুন সদস্যের আগমন হয়েছে। কুন্দ্রা পরিবারের কনিষ্ঠতম সদস্য— সমিশা শেঠি কুন্দ্রা।’

ওই পোস্টে সমিশা কথার অর্থও বিষদে জানিয়েছেন শিল্পা। তিনি লিখেছেন, সংস্কৃতে ‘সা’ কথার অর্থ কিছু পাওয়া। এবং ‘মিশা’ একটি রুশ শব্দ যার অর্থ ‘ঈশ্বরের মতো কেউ’। সমিশা কথার অর্থ ‘ঈশ্বর মতো কাউকে পাওয়া’।

শিল্পার ওই পোস্টে নতুন বাবা-মা’কে অভিনন্দন জানিয়েছেন বলি পাড়ার তাবড় সেলেবরাও। ২০০৯ সালে শিল্পা শেঠি, ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে বিয়ে করেন। ২০১২ সালে জন্ম হয় তাদের প্রথম সন্তান ভিয়ান-এর।


আরো সংবাদ

সেই প্রিয়া সাহা করোনায় আক্রান্ত! (৫০৮৩৩)নিজ এলাকায় ত্রাণ দিয়ে ঢাকায় ফিরে করোনায় মৃত্যু, আতঙ্কে স্থানীয়রা (৪৪৬১১)বেওয়ারিশের মতো সারা রাত সঙ্গীতশিল্পীর লাশ পড়েছিল রাস্তায় (২৬৭২১)দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নির্দেশ প্রধানমন্ত্রীর (২০২৫৬)করোনা ছড়ানোয় চীনকে যে ভয়ঙ্কর শাস্তি দেয়ার দাবি উঠল জাতিসংঘে (১৬৩৮৯)কাশ্মিরে রক্তক্ষয়ী যুদ্ধে নিহত ভারতীয় দুর্ধর্ষ কমান্ডো দলের সব সদস্য (১৫৫২৩)রোজার ঈদের ছুটি পর্যন্ত বন্ধ হচ্ছে সব শিক্ষাপ্রতিষ্ঠান (১৩০৭৯)করোনার লক্ষণ নিয়ে নিজের বাড়িতে মরে পড়ে আছে ব্যবসায়ী, এগিয়ে আসছে না কেউ (১২৮০৫)ঢাকায় নতুন করে ৯টি এলাকা লকডাউন (১০৬৪৩)সবচেয়ে ভয়াবহ দিন আজ : মৃত্যু ৫, আক্রান্ত ৪১ (১০০৬১)