০৬ এপ্রিল ২০২০

ক্রেন দুর্ঘটনায় তিন পরিচালকের মৃত্যু

ক্রেন দুর্ঘটনায় তিন পরিচালকের মৃত্যু - ছবি : সংগৃহীত

সিনেমার শুটিং চলাকালে ক্রেন দুর্ঘটনায় তিন সহকারী পরিচালকের মৃত্যু হয়েছে। আহত হয়েছে দুইজন। বুধবার রাতে চেন্নাইয়ের কাছে ইভিপি ফিল্ম সিটিতে কমল হাসানের একটি সিনেমার শুটিংয়ে এ দুর্ঘটনা ঘটে। খবর এনডিটিভির।

দুর্ঘটনার বিষয়ে কমল হাসান তার টুইটার পেজে লিখেছেন, ‘আমি জীবনে অনেক দুর্ঘটনার কবলে পরেছি এবং দেখেছি তবে আজকের মতো এমন ভয়াবহ অভিজ্ঞতা আগে কখনো হয়নি। আমি আমার তিন সহকর্মীকে হারিয়েছি। তবে আমি যে কষ্ট পেয়েছি নিহতদের পরিবারের সদস্যদের কষ্ট তার চেয়ে বহুগুণ বেশি হবে। তাদের পরিবারের অংশ হিসেবে আমি দুঃখ ভাগ করে নিব। তাদের প্রতি আমার গভীর সমবেদনা।’

পুলিশ জানিয়েছে, নিহতরা‘ইন্ডিয়ান ২’ ছবির কাজে ক্রেনের ওপর একটি বাক্সের মতো কাঠামোর ভেতরে ছিলেন, এক পর্যায়ে হঠাৎ করেই ক্রেনটি ভেঙে মাটিতে পড়ে যায়।

দুর্ঘটনার সময় কমল হাসান শুটিং কমপ্লেক্সের ভেতরে অন্য একটি স্থানে ছিলেন বলে নাম প্রকাশে অনিচ্ছুক একজন এনডিটিভিকে জানিয়েছেন। দুর্ঘটনায় আরও অন্তত ৯ জন আহত হয়েছেন।

‘ইন্ডিয়ান ২’ ছবির প্রযোজক সংস্থা লাইকা ক্রেন দুর্ঘটনায় নিহত তিনজনের নাম জানিয়েছে। এরা হলেন, ছবির সহকারী পরিচালক কৃষ্ণ, আর্ট অ্যাসিস্টেন্ট চন্দ্রন ও প্রোডাকশন অ্যাসিস্টেন্ট মধু।

এক পুলিশ কর্মকর্তা এনডিটিভিকে বলেছেন, ‘যখন ক্রেনটি ভেঙে পড়ে তখন তারা এর মাথায় একটি বাক্স আকৃতির কাঠামোর ভেতর ছিলেন। সম্ভবত তারা শুটিংয়ের লাইটিংয়ের কাজ করছিলেন। বুধবার স্থানীয় সময় রাত সাড়ে ৯টার দিকে দুর্ঘটনাটি ঘটে।’

১৯৯৬ সালে মুক্তি পাওয়া ‘ইন্ডিয়ান’ সিনেমা। তারই সিক্যুয়েল ‘ইন্ডিয়ান-২’।


আরো সংবাদ