০৪ এপ্রিল ২০২০

এবার চলচ্চিত্রে আসছেন শাহরুখ কন্যা

এবার চলচ্চিত্রে আসছেন শাহরুখ কন্যা - ছবি : সংগৃহীত

শাহরুখ কন্যা সুহানা খানের বলিউড অভিষেক নিয়ে প্রায়ই সংসবাদ শিরোনাম হচ্ছে। অন্যদিকে ‘বিগ বস-১৩’র ফাইনালিস্ট অসীম রিয়াজ করন জোহরের ‘ম্যা ত্যারা হিরো’তে ছোটখাট একটি চরিত্রে অভিনয় করেছিলেন।

সুহানা আর অসীমকে নিয়ে ‘স্টুডেন্ট অব দি ইয়ার থ্রি’ বানাচ্ছেন করন জোহর—এমন খবর বলিউডের সর্বত্র। কিন্তু করন জোহর এক টুইটার বার্তায় খবরটিকে গুঞ্জন বলে উড়িয়ে দিয়েছেন।

করন এর আগে ‘স্টার কিড’ আলিয়া ভাট, বরুণ ধাওয়ান, জাহ্নবি কাপুরকে বলিউডে ব্রেক দিয়েছিলেন। তিনি তার টুইটার বার্তায় সংবাদমাধ্যমকে গুঞ্জনটি আর না ছড়াতে অনুরোধ করেছেন।

করন টুইটারে লেখেন, সম্পূর্ণ ভিত্তিহীন খবর ঘুরে বেড়াচ্ছে ‘স্টুডেন্ট অব দি ইয়ার থ্রি’কে নিয়ে। আমার অনুরোধ থাকবে এ ধরনের বানোয়াট খবর প্রকাশ থেকে বিরত থাকার।

অসীম রিয়াজ ‘বিস ১৩’ দুর্দান্ত পারফর্ম করে দর্শকদের মন জয় করেছিলেন। রীতিমত সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড ছিলো তাকে নিয়ে করা পোস্ট।

‘স্টুডেন্ট অব দি ইয়ার’ সিরিজটি বলিউডে নতুন মুখ পরিচয় করিয়ে দেয়ার জন্য আলোচিত। এর প্রথম পর্বে আলিয়া ভাট, বরুণ ধাওয়ান, সিদ্ধার্থ মালহোত্রাকে এবং দ্বিতীয় পর্বে তারা সুতারিয়া এবং অনন্যা পাণ্ডেকে বলিউডে ব্রেক দেয়া হয়। 


আরো সংবাদ

আত্মহত্যার আগে মায়ের কাছে স্কুলছাত্রীর আবেগঘন চিঠি (১৩৫৩০)সিসিকের খাদ্য ফান্ডে খালেদা জিয়ার অনুদান (১২৬০৬)করোনা নিয়ে উদ্বিগ্ন খালেদা জিয়া, শারীরিক অবস্থা স্থিতিশীল (৯৩১৫)ভারতে তাবলিগিদের 'মানবতার শত্রু ' অভিহিত করে জাতীয় নিরাপত্তা আইন প্রয়োগ (৮৪৯০)করোনায় নিশ্চিহ্ন হয়ে গেল ইতালির একটি পরিবার (৭৮৬৪)করোনার মধ্যেও ইরান-যুক্তরাষ্ট্র আরেক যুদ্ধ (৭১৪০)করোনায় আটকে গেছে সাড়ে চার লাখ শিক্ষকের বেতন (৬৯৩১)ইসরাইলে গোঁড়া ইহুদির শহরে সবচেয়ে বেশি করোনার সংক্রমণ (৬৮৯০)ঢাকায় টিভি সাংবাদিক আক্রান্ত, একই চ্যানেলের ৪৭ জন কোয়ারান্টাইনে (৬৭৬১)করোনাভাইরাস ভয় : ইতালিতে প্রেমিকাকে হত্যা করল প্রেমিক (৬২৯৬)