২৭ সেপ্টেম্বর ২০২০

তুমি ছাড়া আমার কি হবে জানি না : সঞ্জয় দত্ত

তুমি ছাড়া আমার কি হবে জানি না : সঞ্জয় দত্ত - ছবি : সংগৃহীত

সঞ্জয় দত্ত বারো বছর আগে মান্যতা দত্তের প্রেমে পড়ে ছিলেন। এর আগে এই বলিউড অভিনেতা একাধিক প্রেমের সম্পর্কে জড়ালেও মান্যতার সাথে বিয়ের পর সমপূর্ণ পাল্টে গেছেন। এখন বলিউডের সবচেয়ে সুখী দম্পত্বির মধ্যে তারা অন্যতম। তাদের সংসারে শাহরান ও ইকরা নামের দুই সন্তান রয়েছে। ২০০৮ সালের ৭ ফেব্রুয়ারি বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার পর থেকে তারা একে অপরের পিলার (খুঁটি) স্বরুপ। তাদের জীবনে অনেক কঠিন সময় গেছে, এতে তাদের সম্পর্ক আরো বেশি মজবুত হয়েছে। সঞ্জয় ও মান্যতা বিবাহের সময়টা যখন উদযাপন করছিলেন, ঠিক তখনই সাড়ে তিন বছরের জেল হয় সঞ্জয়ের। এতে তাদের পরিবারে বড় রকমের ধাক্কা আসে। মান্যতা তখন দেয়ালের মতো দাঁড়িয়ে পরিবারের বন্ধন অটুট রেখে ছিলেন।

পুরানো স্মৃতি এবং আনন্দময় বর্তমানকে তুলে ধরে বিবাহবার্ষিকীতে মান্যতাকে শুভেচ্ছা জানিয়েছেন সঞ্জয়। ইনস্ট্রাগ্রামে স্ত্রীর সাথে একটি ভিডিও পোষ্ট করে তিনি লিখেছেন,‘তুমি ছাড়া আমার কি হবে জানি না।’

 মান্যতাও আরেকটি টুইট করে এর জবাব দিয়েছেন বেশ গুছিয়ে। তিনি লিখেছেন, ‘জীবনে কখনো যদি আপনার এমন কোনো অনুভূতি হয় যে ‘পাশে কেউ নেই’ তখনো মনে রাখবেন কেউ একজন আপনার পাশে আছে।

পৃথিবীতে এমন কোনো অনুভূতি নেই যা জেনে রাখুন যে জীবন আপনার দিকে ছুঁড়ে ফেলেছে আপনার মুখোমুখি কেউ আপনার পাশে আছেন।

 


আরো সংবাদ

ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক অনলাইন নিউজ পোর্টাল নিবন্ধনের কার্যক্রম দ্রুত সম্পন্ন করার সুপারিশ মুন্সীগঞ্জে বাল্যবিয়ের দায়ে জরিমানা রাষ্ট্রপতির সাথে রিভা গাঙ্গুলী দাসের বিদায়ী সাক্ষাৎ মান্দায় তৃতীয় দফা বন্যায় তলিয়ে গেছে জনবসতি-ফসলের ক্ষেত অ্যাটর্নি জেনারেলের মৃত্যুতে পরিকল্পনামন্ত্রীর শোক ১৪ দিনের কোয়ারেন্টাইন মেনে শ্রীলঙ্কা সফর সম্ভব না : ক্রীড়া প্রতিমন্ত্রী নিউইয়র্কে করোনা সংক্রমণ দৈনিক ১ হাজার ছাড়ালো মাহবুবে আলমের অবদান জাতি শ্রদ্ধার সাথে স্মরণ করবে : প্রধানমন্ত্রী অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই

সকল

নতুন বিধ্বংসী ক্ষেপণাস্ত্র সামনে আনলো ইরান (১৬৩৪৯)ক্রিকেট ছেড়ে সাকিব এখন পাইকারি আড়তদার! (১৫২৩৯)নর্দমা পরিষ্কার করতে গিয়ে ধরা পড়ল দৈত্যাকার ইঁদুর! (ভিডিও) (১৩০৫৫)যে কারণে এই মুহূর্তেই এ সরকারের পতন চান না নুর (১২৫৪১)এমসি কলেজে গণধর্ষণ : আ’লীগ নেতারা ধামাচাপা দেয়ার চেষ্টা করেছিলেন! (১০৩৮৩)ছাত্রাবাসে গণধর্ষণ : সেই রাতের ঘটনা আদালতকে জানালেন ভুক্তভোগী গৃহবধূ (৯৭২৬)সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণ ছাত্রলীগ কর্মীদের (৭৯০২)করোনার দ্বিতীয় ঢেউ : বাড়বে শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি (৭৭৩৭)এমসি কলেজে ‘গণধর্ষণ’ : ছাত্রদের ছাত্রাবাস ছাড়ার নির্দেশ (৭১৭১)সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণ ছাত্রলীগ কর্মীদের (৬৬৪১)