২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

রাতে বিয়ে, পরেরদিনই হাসপাতালে ভর্তি ৭৫ বছর বয়সী অভিনেতা

- ছবি : সংগৃহীত

বৃহস্পতিবার রাতেই বিয়ে, শুক্রবার বিকেলেই হাসপাতালে ভর্তি হলেন কলকাতার অভিনেতা দীপঙ্কর দে। শুক্রবার বিকেলে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় দীপঙ্করকে।

জানা যাচ্ছে, শ্বাসকষ্ট জনিত সমস্যার জন্যই হাসপাতালে ভর্তি করা হয় অভিনেতাকে। এই মুহূর্তে চিকিৎসকদের পর্যবেক্ষণ রয়েছেন অভিনেতা। বৃহস্পতিবার রাতে অভিনেত্রী দোলন রায়ের সঙ্গে বিবাহ-বন্ধনে আবদ্ধ হন অভিনেতা। দীর্ঘদিন ধরেই লিভ-ইন রিলেশনশিপে ছিলেন দীপঙ্কর দে ও দোলন রায়। তবে এতদিন যে কোনো কারণেই হোক সাত পাকে বাঁধা পড়েননি তারা। অবশেষে বৃহস্পতিবার তারা তাদের এই সম্পর্ককে আইনি স্বীকৃতি দেন।

বৃহস্পতিবার বাইপাসের ধারে একটি রেস্তোরাঁতে বসেছিল দীপঙ্কর দে ও দোলন রায়ের বিয়ের আসর। তাদের বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্রাত্য বসু। লাল বেনারসি, গয়না এবং সিঁথিতে সিঁদুর পরে বেশ ভালোই দেখাচ্ছিল অভিনেত্রীকে।

অন্যদিকে এই দিনের জন্য সাদা ধুতি পাঞ্জাবিকে বেছে নিয়েছিলেন দীপঙ্কর দে। জিনিউজ।


আরো সংবাদ



premium cement
চুয়াডাঙ্গায় হিট‌স্ট্রো‌কে যুবকের মৃত্যুর ৭ ঘণ্টা পর নারীর মৃত্যু ঢাকায় তাপমাত্রা ৪০ ডিগ্রি ছাড়াল, যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৬ শ্যালকদের কোপে দুলাভাই খুন : গ্রেফতার ৩ তীব্র গরমে কী খাবেন আর কী খাবেন না এবার তালতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতির আপত্তিকর ভিডিও ভাইরাল বঙ্গবীর কাদের সিদ্দিকীকে বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাইতে বললেন এমপি জয় পঞ্চপল্লীর ঘটনায় ন্যায়বিচারের স্বার্থে যা দরকার দ্রুততম সময়ের মধ্যে করার নির্দেশ সরকার ভিন্ন মত ও পথের মানুষদের ওপর নিষ্ঠুর দমন-পীড়ন চালাচ্ছে : মির্জা ফখরুল ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু বাকৃবির এক্স রোটারেক্টরর্স ফোরামের বৃত্তি প্রদান অনুষ্ঠিত পাবনায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, হিট স্ট্রোকে মৃত্যু ১

সকল