১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

ঘুমের ওষুধ খাওয়া : যা বললেন নুসরত

নুসরত জাহান - ছবি : সংগৃহীত

‘আমি ভালো আছি। শীতের শুরুতে হাঁপানির দাপট আচমকাই বেড়ে গিয়েছিল। তাই ভর্তি হতে হয়েছিলাম নার্সিংহোমে। ঘুমের ওষুধ খাইনি। আত্মহত্যার চেষ্টাও করিনি। সবটাই গুজব। এসবে কান দেবেন না প্লিজ। আর দিন দুয়েকের বিশ্রাম। ডাক্তারবাবুরা বলেছেন, তারপরেই আমি আবার কাজ শুরু করতে পারব।

আইসিইউ থেকে ছাড়া পেয়ে নিজের ইনস্টাগ্রামে এই ভিডিও বার্তা দিলেন টালিউড সুন্দরী ও পশ্চিমবঙ্গ থেকে নির্বাচিত ভারতীয় পার্লামেন্ট সদস্য নুসরত জাহান। আপাতত এই ভিডিও আগুনের মতো ছড়িয়ে পড়েছে। কারণ, রোববার রাত সাড়ে ৯টার সময় অ্যাপোলো গ্লেনিগালসের আইসিইউ-তে ভর্তি হওয়ার পর কলকাতায় তোলপাড় হয়েছিল, আত্মহত্যা করতে গেছিলেন সংসদ সদস্য-অভিনেত্রী নুসরত জাহান, এই খবরে।

ঠিক কী হয়েছিল অঘটনের দিন? খবর, রোববার রাত সাড়ে ৯টা নাগাদ নুসরতকে হাসপাতালে নিয়ে যাওয়ার সঙ্গে সঙ্গে তার চিকিৎসার জন্য গঠন করা হয় আলাদা মেডিকেল বোর্ড। পরে হাসপাতাল কর্তৃপক্ষ জানান, হাঁপানির সমস্যা আছে এমপির। নিয়মিত ইনহেলার নেন। কিন্তু রোববার অবস্থা বাড়াবাড়ি পর্যায়ে পৌঁছোলে ইনহেলার নেয়ার পরও সুস্থ হননি তিনি। তখনই তাকে নিয়ে যাওয়া হয় অ্যাপোলোয়। একই সঙ্গে, বেশি ওষুধ খাওয়ার কথা হাসপাতাল সূত্রেই সামনে এসেছিল।

পরে যদিও নুসরতের ঘনিষ্ঠজনেরা জানিয়েছেন, এরকম কোনো ঘটনা ঘটেনি। রোববার রাত থেকে নিখিল জৈন হাসপাতালে নুসরতের পাশেই রয়েছেন। খবর, রোববার সন্ধ্যায় স্বামী নিখিলের জন্মদিন ধুমধাম করে পালন করেন নুসরত। ইনস্টাগ্রামে সেই ছবিও দেন। তারপরেই ঘটে এই অঘটন। অনেকেরই ধারণা, অতিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে নাকি আত্মহত্যা করতে গেছিলেন নুসরত!

ভিডিও-তে নুসরত আরো বলেন, তার ডাস্ট অ্যালার্জি আছে। শহরে যে পরিমাণে দূষণ বেড়েছে তাতে আচমকাই শ্বাসকষ্ট বাড়াবাড়ির পর্যায়ে চলে যায়। ভর্তি হতে হয় হাসপাতালে।

নুসরতের অসুস্থতার খবর শোনামাত্র অনুরাগীরা সোশ্যালে তার সুস্থতা চেয়ে প্রার্থনা জানান। ভিডিওতে নুসরত বলেছেন, সবার ভালোবাসার জোরেই তিনি সুস্থ হয়ে ফিরছেন। তিনিও এভাবেই সবার হৃদয়ে থেকে যেতে চান। আজীবন।
সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস


আরো সংবাদ



premium cement
বান্দরবানের কেউক্রাডং পাহাড়ে যৌথ বাহিনীর অভিযান : আটক ৮, অস্ত্র উদ্ধার স্বাধীনতা সূচকে ১৬৪টি দেশের মধ্যে বাংলাদেশের অবস্থান ১৪১তম নাটোর পৌরসভা কার্যালয়ের ভিতরে দুপক্ষের সংঘর্ষে একজন নিহত কাঁঠালিয়ায় মাঠে ছাগল আনতে গিয়ে বজ্রপাতে কিশোরে মৃত্যু সালমান খানের বাড়িতে গুলির ঘটনায় গ্রেফতার ২ আরো দুই সদস্য বাড়িয়ে সাত সদস্যের তদন্ত কমিটি গঠন রাবির নতুন জনসংযোগ প্রশাসক অধ্যাপক ড. প্রণব কুমার পাণ্ডে অপরাধ না করেও আসামি হওয়া এখন নিয়মে পরিণত হয়েছে : মির্জা ফখরুল লাঙ্গলবন্দে ব্রহ্মপুত্র নদে স্নানোৎসবে নেমে শিশুর মৃত্যু ধূমপান করতে নিষেধ করায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা বড় বোনের বৌভাতের গিয়ে দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত

সকল