২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

শাহরুখ কন্যা সুহানা অভিনীত প্রথম সিনেমার মুক্তি

- সংগৃহীত

বলিউডের বাদশা খ্যাত শাহরুখ খানের কন্যা সুহানা খান অভিনীত প্রথম শর্ট ফিল্ম 'দ্য গ্রে পার্ট অফ দয়া ব্ল্যু' মুক্তি পেয়েছে। ইতোমধ্যে সুহানার অভিনয় আলোচনার বিষয়বস্তু হয়ে দাঁড়িয়েছে। সেই সাথে চলচ্চিত্র পাড়ায় তার অভিনয় দক্ষতা যথেষ্ট প্রশংসা কুড়িয়েছে।

এনডিটিভি বাংলার খবরে বলা হয়, 'দ্য গ্রে পার্ট অফ দয়া ব্ল্যু' মুক্তির সাথে সাথে ইন্টারনেট দাপিয়ে বেড়াচ্ছে। প্রথম ফিল্মের ভিডিও -ই প্রমাণ করে দিয়েছে সুহানার অভিনয় দক্ষতার কথা। ক্লাসের বন্ধুদের নিয়ে তৈরি শর্ট ফিল্মে সুহানা খান মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন। সুহানা যে তার বাবার মতোই বলিউডের জগত দাপিয়ে বেড়াতে চানা তা তার বাবা শাহরুখ খান নিজেই এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন।  

উল্লেখ্য, শাহরুখ কন্যা সুহানা খান এ বছর নিজের গ্রাজুয়েশন শেষ করেছেন, কিন্তু তিনি ভবিষ্যতে আরও পড়াশোনা করতে চান তাই নিউইয়র্কেই আছেন। অন্যান্য স্টার কিডসদের মতন সুহানাও বলিউডে নিজের একটা শক্ত মাটি গড়ে তুলতে আগ্রহী, কিন্তু তার বাবা শাহরুখ খান এক সাক্ষাৎকারে পরিষ্কার জানিয়ে দিয়েছেন যে, নিজের পড়াশোনা শেষের পরই সুহানা রুপালি পর্দায় পা রাখবেন। সূত্র : ইউএনবি।


আরো সংবাদ



premium cement
এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ

সকল