২৭ সেপ্টেম্বর ২০২০

শাহরুখ কন্যা সুহানা অভিনীত প্রথম সিনেমার মুক্তি


বলিউডের বাদশা খ্যাত শাহরুখ খানের কন্যা সুহানা খান অভিনীত প্রথম শর্ট ফিল্ম 'দ্য গ্রে পার্ট অফ দয়া ব্ল্যু' মুক্তি পেয়েছে। ইতোমধ্যে সুহানার অভিনয় আলোচনার বিষয়বস্তু হয়ে দাঁড়িয়েছে। সেই সাথে চলচ্চিত্র পাড়ায় তার অভিনয় দক্ষতা যথেষ্ট প্রশংসা কুড়িয়েছে।

এনডিটিভি বাংলার খবরে বলা হয়, 'দ্য গ্রে পার্ট অফ দয়া ব্ল্যু' মুক্তির সাথে সাথে ইন্টারনেট দাপিয়ে বেড়াচ্ছে। প্রথম ফিল্মের ভিডিও -ই প্রমাণ করে দিয়েছে সুহানার অভিনয় দক্ষতার কথা। ক্লাসের বন্ধুদের নিয়ে তৈরি শর্ট ফিল্মে সুহানা খান মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন। সুহানা যে তার বাবার মতোই বলিউডের জগত দাপিয়ে বেড়াতে চানা তা তার বাবা শাহরুখ খান নিজেই এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন।  

উল্লেখ্য, শাহরুখ কন্যা সুহানা খান এ বছর নিজের গ্রাজুয়েশন শেষ করেছেন, কিন্তু তিনি ভবিষ্যতে আরও পড়াশোনা করতে চান তাই নিউইয়র্কেই আছেন। অন্যান্য স্টার কিডসদের মতন সুহানাও বলিউডে নিজের একটা শক্ত মাটি গড়ে তুলতে আগ্রহী, কিন্তু তার বাবা শাহরুখ খান এক সাক্ষাৎকারে পরিষ্কার জানিয়ে দিয়েছেন যে, নিজের পড়াশোনা শেষের পরই সুহানা রুপালি পর্দায় পা রাখবেন। সূত্র : ইউএনবি।


আরো সংবাদ

করোনায় আরো ৩২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১২৭৫ শাজাহানপুরে পানিতে ভেসে গেলো কৃষকের অর্ধ কোটি টাকার ফসল পর্যটকদের হাতছানি দিয়ে ডাকছে উখিয়ায় পাথুরে গাথা পাটুয়ারটেক শিবগঞ্জে আমন ধানে ইঁদুর আক্রমণ, ক্ষতির মুখে চাষিরা ঘিওরে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলার আর্মেনিয়া-আজারবাইজান যুদ্ধ আবারো শুরু শিক্ষায় বৈষম্য প্রথা বাতিলের দাবিতে বরগুনায় আলোচনা এমসি কলেজের ঘটনায় সরকারের অবস্থান কঠোর : ওবায়দুল কাদের প্রতিবেশি দেশগুলোর সঙ্গে আরো ভালো সহযোগিতার ওপর প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মহিষের হাত থেকে প্রাণে বাঁচলো সিংহ, অবিশ্বাস্য ভিডিও সৌদি অভিবাসী শ্রমিকেরা যেভাবে ভিসার মেয়াদ বাড়াতে পারবেন

সকল

যে কারণে এই মুহূর্তেই এ সরকারের পতন চান না নুর (১১৯২৮)ক্রিকেট ছেড়ে সাকিব এখন পাইকারি আড়তদার! (১০৯৪৩)এমসি কলেজে গণধর্ষণ : আ’লীগ নেতারা ধামাচাপা দেয়ার চেষ্টা করেছিলেন! (৯৭৪১)নর্দমা পরিষ্কার করতে গিয়ে ধরা পড়ল দৈত্যাকার ইঁদুর! (ভিডিও) (৯৫৪৯)নতুন বিধ্বংসী ক্ষেপণাস্ত্র সামনে আনলো ইরান (৮২৭১)সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণ ছাত্রলীগ কর্মীদের (৭৮২৪)এমসি কলেজে ‘গণধর্ষণ’ : ছাত্রদের ছাত্রাবাস ছাড়ার নির্দেশ (৬৮৩৭)সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণ ছাত্রলীগ কর্মীদের (৬৪২৮)পাবনা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থীর ভোট বর্জন (৫৮২৬)ডোপ টেস্টে পজেটিভ ২৬ পুলিশকে চাকরিচ্যুত করা হবে : ডিএমপি কমিশনার (৪৮৯৯)