১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

দ্বিতীয় মেয়াদে শপথ নিলেন মিশা-জায়েদ প্যানেল

দ্বিতীয় মেয়াদে শপথ নিলেন-মিশা জায়েদ প্যানেল - ছবি : সংগৃহীত

শপথের মধ্য দিয়ে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০১৯-২০২১ মেয়াদের দায়িত্ব বুঝে নিলেন নবনির্বাচিতরা। বুধবার দুপুরে চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনের জহির রায়হান ভিআইপি প্রজেকশন হলে শপথ নেন মিশা-জায়েদ প্যানেল থেকে নির্বাচিত কমিটির সদস্যরা।

সভাপতি মিশা সওদাগরকে শপথ বাক্য পাঠ করান অনুষ্ঠানে নির্বাচন কমিটির প্রধান ইলিয়াস কাঞ্চন; পরে অন্য নির্বাচিত সদস্যদের শপথ বাক্য পাঠ করান মিশা সওদাগর।

ইলিয়াস কাঞ্চন বলেন, ‘এবার যেহেতু আমার নের্তৃত্বে নির্বাচন হয়েছে, তাই আমি প্রথম থেকেই নিয়ম-নীতি মেনে চলার চেষ্টা করেছি।…যার ফলে অনেকেই কষ্টের মধ্যে পড়েছেন। আমার উপর কিছুটা রাগও হয়েছেন। একটি জাতির উন্নতির জন্য নিয়ম মেনে চলাটা খুবই জরুরি।’

গত শুক্রবার এফডিসিতে আয়োজিত নির্বাচনে পূর্ণাঙ্গ প্যানেলে জয়লাভ করেছেন মিশা-জায়েদ প্যানেলে।

নির্বাচিতদের মধ্যে শপথ নেন সাধারণ সম্পাদক জায়েদ খান, সহ-সভাপতি পদে মনোয়ার হোসেন ডিপজল ও রুবেল, সহ-সাধারণ সম্পাদক পদে আরমান, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে চিত্রনায়ক ইমন, দপ্তর ও প্রচার সম্পাদক পদে জ্যাকি আলমগীর, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে জাকির হোসেন, কোষাধ্যক্ষ পদে ফরহাদ।

কার্যকরী পরিষদ সদস্য হিসেবে শপথ নেন অঞ্জনা সুলতানা, রোজিনা, অরুণা বিশ্বাস, আলীরাজ, আফজাল শরীফ, বাপ্পারাজ, আসিফ ইকবাল, আলেকজান্ডার বো, জেসমিন, জয় চৌধুরী ও মারুফ।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত সাংগঠনিক সম্পাদক পদে অভিনেতা সুব্রত, দফতর ও প্রচার সম্পাদক পদে জ্যাকি আলমগীর ও কোষাধ্যক্ষ পদে অভিনেতা ফরহাদও শপথ নেন।


আরো সংবাদ



premium cement
বুয়েটে নতুন ছাত্রকল্যাণ পরিচালক নিয়োগ পঞ্চগড়ে নৌকা ডুবে নিহতদের পরিবারের সাথে জামায়াত আমিরের সাক্ষাৎ সখীপুরে সাংবাদিকের ওপর হামলাকারী সেই আ'লীগ নেতা কারাগারে ফরিদপুরে দুর্ঘটনায় মা-ছেলে নিহত, আহত বাবা-মেয়ে দিরাইয়ে বজ্রপাতে ২ জনের মৃত্যু বিশ্ববিদ্যালয়গুলোকে বিশ্বমানের পাঠ্যক্রম গ্রহণের আহ্বান রাষ্ট্রপতির বগুড়ায় পুলিশ পরিচয়ে ট্রাকভর্তি কলা ছিনতাই : গ্রেফতার ৪ ওয়ালটনের আদর্শ ও নীতিমালার পরিপন্থী নাটক প্রচার করায় বিজ্ঞাপনী প্রতিষ্ঠানকে আইনি নোটিশ, চুক্তি বাতিল স্নান করতে গিয়ে দূর্গাসাগর দীঘিতে ডুবে একজনের মৃত্যু ঢাকা-দিল্লি সম্পর্ককে লালন করে নতুন উদ্যমে এগিয়ে যেতে হবে : শ্রিংলা মানবতার কল্যাণে জীবন বাজি রেখে আন্দোলনে ভূমিকা রাখতে হবে : জামায়াত আমির

সকল