২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

যে কারণে নিজেকে সৌভাগ্যবান মনে করছেন কৃতি

যে কারণে নিজেকে সৌভাগ্যবান মনে করছেন কৃতি - ছবি : সংগৃহীত

নারী প্রধান চলচ্চিত্র ‘মিমি’-তে অভিনয় করতে পেরে নিজেকে সৌভাগ্যবান ও ও গর্বিত মনে করছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কৃতি শ্যানন। চলচ্চিত্রটিতে তরুণী কৃতি একজন সৎ মায়ের চরিত্রে অভিনয় করছেন। আর এটাই তার জীবনের প্রথম কোনো নারী প্রধান ছবিতে অভিনয়। খবর পিঙ্কভিলা’র।

‘রাবতা’, ‘দিলওয়ালে’, ‘বারেলি কি বরফি’, ‘লুকা ছুপ্পি’ সিনেমাগুলোতে অভিনয় করে বলিউডে জায়গা করে নিয়েছেন কৃতি শ্যানন। ‘লুকা ছুপ্পি’ খ্যাত পরিচালক লাক্সমান উতেকারের পরিচালিত ‘মিমি’ চলচ্চিত্রে নিজের চরিত্রকে অনেক বড় দায়িত্ববোধ হিসেবে আখ্যায়িত করেছেন কৃতি।

চলচ্চিত্রটিতে অভিনয় প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি কিছুটা নার্ভাস। কিন্তু নার্ভাসনেসের সাথে অনেক এক্সসাইটমেন্টও কাজ করছে। আমি আগে কখনো এমন চরিত্রে অভিনয় করিনি। এটি আমার জন্য অন্যরকম কিছু এবং চ্যালেঞ্জিং।’

‘এটা আমার জন্য একটা সুযোগ। আমি অন্যরকম কিছু করতে চাই এবং ঝুঁকি নিতে চাই। মিমি’র মতো নারী প্রধান চলচ্চিত্রে অভিনয় করতে পেরে আমি গর্বিত, যা আমার জন্য প্রথম,’ যোগ করেন তিনি।

চলচ্চিত্রটির কাহিনী প্রসঙ্গে তিনি বলেন, এটা আপনাকে আনন্দিত করবে, হাঁসাবে, কাঁদাবে এবং ভালো কিছু ভাবাবে- অর্থাৎ এতে সবকিছু রয়েছে।

 


আরো সংবাদ



premium cement
কালিয়াকৈরে ছিনতাইকারীর অস্ত্রের আঘাতে স্বর্ণ ব্যবসায়ী বাবা-ছেলে আহত কাপাসিয়ায় চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২ রাশিয়ার ২৬টি ড্রোন ধ্বংসের দাবি ইউক্রেনের উত্তর কোরিয়ার সাথে আলোচনার ক্ষেত্র তৈরি করতে চাচ্ছে যুক্তরাষ্ট্র মাগুরায় বজ্রপাতে ২ যুবকের মৃত্যু মিয়ানমারে সামরিক বাহিনী ‘অস্থায়ীভাবে’ ক্ষমতায় রয়েছে : জান্তা প্রধান গাজীপুরে কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেলচালক নিহত উত্তরপ্রদেশে কারাগারে মুসলিম রাজনীতিবিদের মৃত্যু : ছেলের অভিযোগ বিষপ্রয়োগের দক্ষিণ আফ্রিকায় বাস খাদে, নিহত ৪৫, বাঁচল একটি শিশু ইসরাইলের রাফা অভিযান পরিকল্পনা স্থগিত এগিয়ে নিয়ে গিয়েও জেতাতে পারলেন না ত্রিস্তান

সকল