০৪ জুন ২০২০

ক্যান্সারের সফল অস্ত্রোপচারের পর রাকেশ যা বললেন

ক্যান্সারের সফল অস্ত্রোপচারের পর রাকেশ যা বললেন - সংগৃহীত

সামাজিক যোগাযোগ মাধ্যমে হৃতিক রোশন একটি পোস্ট দিয়ে জানিয়ে ছিলেন, তার বাবা খ্যাতনামা বলিউড পরিচালক রাকেশ রোশন ‘গলায় ক্যান্সারে’আক্রান্ত। এরপর থেকেই আত্মীয়-পরিজনসহ শুভাকাঙ্ক্ষীরা তার স্বাস্থ্যের অবস্থা নিয়ে উদ্বিগ্ন। তবে এখন সবাই স্বস্তির নিঃশ্বাস ফেলছেন। কারণ মঙ্গলবার তার সফল অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে।

বুধবার সকালে ভারতীয় পত্রিকার একজন রিপোটার হাসপাতালে গিয়েছিলেন তাকে দেখতে। রাকেশ নিজেই রিপোটারের সাথে কথা বলেছেন, ‘সবকিছু ঠিক আছে, আমি সুস্থ অনুভব করছি, সবাইকে ধন্যবাদ। অস্ত্রোপচার সফলভাবে সম্পন্ন হয়েছে, প্রভুর প্রতি কৃতজ্ঞ। আগামি শুক্র অথবার শনিবার আমি বাসায় ফিরব’।

রাকেশের ঘনিষ্ট একজন আত্মীয় বলেছেন, ‘রোগ নির্ণয় হওয়ার পর রাকেশ ভেঙ্গে না পড়ে, নিজেকে প্রফুল্ল রাখার চেষ্টা করেছেন, অস্ত্রোপচার পর্যন্ত তিনি তা ধরে রেখেছেন। অস্ত্রোপচার যেন সফল হয়, সেজন্য তিনি ভাই (কম্পোজার রাজেশ রোশন), ছেলে হৃতিক রোশন এবং মেয়ে সুনাইনার সাথে কথা বলে নিজেকে প্রফুল্ল করার চেষ্টা করেছেন। আশা করা হচ্ছে, চলতি সপ্তাহের শেষ নাগাদ তিনি বাসায় ফিরতে পারবেন।

অস্ত্রোপচারের আগে রাকেশ একবার বলেছিলেন, ‘আমি সব সময় কর্মের প্রতি আস্থাশীল, প্রতিনিয়ত এই বিশ্বাস নিয়ে লড়াই করেছি। জীবনের প্রতিটা ক্ষেত্রে আমি সুন্দর চিন্তা করেছি। সব সময় মনে করি জীবনে আমি যাই করি তার প্রতিক্রিয়া আমাকে ভোগ করতে হবে। এই বিশ্বাসের মধ্যে থেকে আমার জীবনে যদি কোন দুঃসময় ঘিরে ধরে, অবশ্যই ওই অবস্থা থেকে প্রভু আমাকে এবং আমার পরিবারকে রক্ষা করবেন’।

বলিউড হাঙ্গামা অবলম্বনে


আরো সংবাদ

গত ৬ বছরে মার্কিন পুলিশের হাতে ৭,৬৬৬ কৃষ্ণাঙ্গের মৃত্যু ভারত সীমান্তে চীনের সামরিক মহড়া, উত্তেজনা চরমে শ্বাসকষ্ট নিয়ে প্রধান বিচারপতি সিএমএইচে ভর্তি কৃষি জমি ফেলে রাখলে সরকার নিয়ে নেবে, বিজ্ঞপ্তি জারী বড়পুকুরিয়ার ১০৭ কর্মকর্তা-কর্মচারীকে বিনা বেতনে ছুটি সমুদ্র সম্পদের টেকসই ব্যবহারে প্রধানমন্ত্রীর তিন দফা প্রস্তাব পেশ জামায়াতের রুকন আবদুল হকের ইন্তেকালে হাটহাজারী জামায়াতের শোক যুক্তরাষ্ট্রের বিক্ষোভ উস্কে দিচ্ছে পুলিশ! করোনায় আক্রান্ত হয়ে চট্টগ্রাম কাস্টম হাউজের রাজস্ব কর্মকর্তার ইন্তিকাল করোনাভাইরাস : এশিয়া মহাদেশে মৃত্যুর হার তুলনামূলক কম সামাজিক অসচেতনতায় রোহিঙ্গা ক্যাম্পে করোনা সংক্রমণের ঝুঁকি বাড়ছে

সকল





justin tv