১৮ জুলাই ২০২৪, ৪ শ্রাবণ ১৪৩১, ১১ মহররম ১৪৪৬
`

লক্ষ্মীপুরে পানিতে ডুবে ৩ শিশুর মৃত্যু

লক্ষ্মীপুরে পানিতে ডুবে ৩ শিশুর মৃত্যু -

লক্ষ্মীপুরের রামগতিতে একই দিনে পানিতে ডুবে পৃথক স্থানে দুর্জয় (২), আব্দুল্লাহ (২) ও ফাতেমা (৩) নামের তিন শিশু মারা গেছে।

বুধবার (১০ জুলাই) সকাল থেকে দুপুর পর্যন্ত বিভিন্ন সময় উপজেলার চরগাজী, চর আলগী ইউনিয়ন ও রামগতি পৌর এলাকায় পৃথক দুর্ঘটনায় তারা মারা যায়।

এ ছাড়া নাহিদ নামে দেড় বছর বয়সী আরো এক শিশু পানিতে ডুবে যায়। সে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।
জানা গেছে, নিহত শিশুদের মধ্যে দুজনকে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। বাকি একজন বাড়িতেই মারা যায়।

দুর্জয় চরগাজী ইউনিয়নের টুমচর গ্রামের ১ নম্বর ওয়ার্ডের ওয়াপদা বেড়িবাঁধের বাসিন্দা সুশীল চন্দ্র দাসের ছেলে। আবদুল্লাহ রামগতি পৌরসভার নুরিয়া মাদরাসা এলাকার নুর নবীর ছেলে। আর ফাতেমা চর আলগী ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের আবুল কালামের মেয়ে।

চরগাজী ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের সদস্য মো: ফেরদৌস বলেন, শিশু দুর্জয়ের পরিবারের সদস্যরা দুপুরের খাবারে ব্যস্ত ছিল। এ ফাঁকে সকলের অগোচরে শিশুটি পুকুরের পানিতে পড়ে যায়। খোঁজাখুঁজি করে তাকে পানিতে পাওয়া যায়। পরে দুর্জয়কে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

চরআলগী ইউনিয়নের চেয়ারম্যান জাকির হোসেন লিটন চৌধুরী বলেন, সকালের দিকে পানিতে ডুবে ফাতেমা নামের এক শিশুর মৃত্যু হয়েছে।

রামগতি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোসলেহ উদ্দিন বলেন, পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু হয়েছে। পরিবারের কোনো অভিযোগ না থাকায় লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement
ঘুম ভাঙল তামিমের, সংঘাত নয় সমাধান চান তিনি আমেরিকান দূতাবাস ও সকল ভারতীয় ভিসা সেন্টার আজ বন্ধ করোনায় আক্রান্ত বাইডেন রাজধানীতে ১৬ প্লাটুন আনসার ব্যাটালিয়ন সদস্য মোতায়েন সাংবাদিকদের ওপর হামলায় গভীর উদ্বেগ বিএফইউজে ও ডিইউজের বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের প্রতি জামায়াতে ইসলামীর সমর্থন ঘোষণা আজ সারাদেশে 'কমপ্লিট শাটডাউন' ‘যুদ্ধ শুরু হলে নিশ্চিতভাবে লেবানন হবে ইসরাইলের জন্য দোযখ’ ট্রাম্পকে হত্যাচেষ্টার ছবি যেভাবে নির্বাচনকে প্রভাবিত করতে পারে? ট্রাম্পের বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ প্রত্যাখ্যান ইরানের কোটাবিরোধী আন্দোলনে রক্তাক্ত সহিংসতায় চট্টগ্রামে ৪ মামলা

সকল