১৪ জুলাই ২০২৪, ৩০ আষাঢ় ১৪৩১, ৭ মহররম ১৪৪৬
`

চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীসহ ৩ জন নিহত

- ছবি : নয়া দিগন্ত

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলায় বালুবাহী ট্রাক ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে স্বামী-স্ত্রীসহ তিনজন নিহত হয়েছে।

মঙ্গলবার (১১ জুন) বিকেলে চাঁদপুর-কুমিল্লা সড়কের বাকিলা এলাকার গোগরা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সবুজ (২০), মোজাম্মেল হক( ৩৬) ও তার স্ত্রী পিংকি বেগম (২৫)।

বাকিলার গোগরা গ্রামের হাওলাদার বাড়ির রফিকের ছেলে সবুজের ঘটনাস্থলেই মৃত্যু হয়। আর মোজাম্মেদ দম্পতির মৃত্যু হয় হাসপাতালে। তারা ফুলচোয়া বেপারি বাড়ির বাসিন্দা।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন বাকিলা ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান মিলন।

তিনি জানান, চাঁদপুর থেকে আসা বালুবাহী ট্রাক চাঁদপুরগামী সিএনজিচালিত অটোরিকশায় মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলে চাকায় পিষ্ট হয়ে সবুজ নামের এক যুবক নিহত হয়েছেন। দুজনকে মুমূর্ষু অবস্থায় চাঁদপুর সদর হাসপাতালে পাঠানো হলে সেখানে তাদের মৃত্যু হয়। এছাড়া আহত অপর একজন প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

ঘটনার পর চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। প্রায় এক ঘণ্টা যান চলাচল বন্ধ হওয়ার পর এলাকাবাসীর সহযোগিতায় পুনরায় যান চলাচল শুরু হয়।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুর রশিদ নয়া দিগন্তকে জানান, ঘটনার খবর পেয়ে বালুবাহী ট্রাকটি জব্দ করা হয়েছে। একজনের লাশ উদ্ধার করা হয়েছে। বাকি দুজনের লাশ হাসপাতালে।


আরো সংবাদ



premium cement
এক দফায় যাচ্ছে কোটা বিরোধী আন্দোলন বৃষ্টির পানিতে ব্যবসায়ীদের স্বপ্ন শেষ দেশে টাকাও নেই ডলারও নেই, থালাবাটি বেচে কোরমা পোলাও খাচ্ছে ব্যাংক বিএনপিকে সমমনাদের রোডমার্চের প্রস্তাব যুদ্ধ শেষে ফিলিস্তিনে নির্দলীয় সরকার গড়তে চায় হামাস যথাযথ প্রশিক্ষণ দিয়ে বিশ্বমানের খেলোয়াড় তৈরি করুন : প্রধানমন্ত্রী কোটা নিয়ে আইন তার নিজস্ব গতিতে চলবে : কাদের কোটা আন্দোলন ভিন্ন খাতে নিতে সরকার অপকৌশল করছে : মির্জা আব্বাস আর্জেন্টিনার ষোলো নাকি কলম্বিয়ার দ্বিতীয় শিরোপা বান্দরবানে বিহার থেকে বৌদ্ধভিক্ষুর লাশ উদ্ধার জলাবদ্ধতার জন্য বৃষ্টি ও নগরবাসীর অসচেতনতা দায়ী, দাবি ডিএসসিসির

সকল