২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

হাতিয়ায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

হাতিয়ায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার। - প্রতীকী ছবি

নোয়াখালীর হাতিয়ায় এক গৃহবধূর গাছের সাথে ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১০ জুন) হাতিয়া উপজেলার চরকিং ইউনিয়নের মধ্যম শুল্যকিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

ওই গৃহবধূর নাম জোছনা বেগম (৩২), তিনি ওই এলাকার মিরাজ উদ্দিনের স্ত্রী। তাদের তিন মেয়ে ও এক ছেলে রয়েছে।

জানা যায়, দীর্ঘ দিন ধরে জোছনা বেগম মানসিক রোগাক্রান্ত। শুক্রবার বিকেল ৩টার পর থেকে তাকে পাওয়া যাচ্ছিল না। সন্ধ্যার পর ঘরে এসে স্বামীর সাথে ঝগড়া করে রাত ১০টার দিকে ঘর থেকে বের হয়ে যান তিনি। পরে শনিবার সকালে বাড়ির পাশের বাগানের একটা গাছে গলায় ফাঁস দেয়া তার ঝুলন্ত লাশ দেখে স্থানীয়রা। খবর পেয়ে প্রাথমিক তদন্ত শেষে ময়নাতদন্তের জন্য নোয়াখালী সদর হাসপাতালে লাশ পাঠায় পুলিশ।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আমির হোসেন বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন দেখে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
চট্টগ্রামে জব্বারের বলীখেলার শিরোপা বাঘা শরীফের হাতে ব্রাজিল থেকে গরু আমদানি করা জটিল হলেও সম্ভব : রাষ্ট্রদূত ফার্নান্দো শপথ নিয়েছেন আপিল বিভাগের ৩ বিচারপতি তামাকের ব্যবহার রোধে কর বাড়ানোর আহ্বান ডা: জাফরুল্লাহ চৌধুরীর স্মরণসভা টিপু-প্রীতি হত্যা মামলার অভিযোগ গঠনের শুনানি শেষ, আদেশ ২৯ এপ্রিল জাতীয় প্রেস ক্লাব সদস্য আফতাব হোসেনের ইন্তেকাল শনিবার থেকে গুচ্ছ ভর্তি পরীক্ষায় প্রস্তুত জগন্নাথ বিশ্ববিদ্যালয় ভিসার বাংলাদেশ, নেপাল ও ভুটানের কান্ট্রি ম্যানেজার হলেন সাব্বির আহমেদ ‘রাষ্ট্রধর্ম ইসলাম’ সংবিধানবিরোধী নয় গাজীপুরে জামায়াতের ৫ নেতাকর্মীকে পুলিশে সোপর্দ করার নিন্দা

সকল