২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভে দুর্ঘটনা : নিহত বেড়ে ৩

কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভে দুর্ঘটনা : নিহত বেড়ে ৩। - প্রতীকী ছবি

কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কে মোটরসাইকেল ও ইজিবাইকের সংঘর্ষে আহত আরো দু’জনের মৃত্যু হয়েছে। এখন পর্যন্ত নিহতের সংখ্যা তিন। চিকিৎসাধীন রয়েছেন আরো একজন।

বৃহস্পতিবার (৮ জুন) সকালে কক্সবাজার সদর হাসপাতাল থেকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার সময় ওই দু’জনের মৃত্যু হয়। এর আগে বুধবার দুপুর ২টার দিকে উখিয়ার জালিয়া পালং ইউনিয়নের মোহাম্মদ শফির বিল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এ দুর্ঘটনায় নিহতরা হলেন যশোরের আব্দুস সাত্তারের ছেলে ইমারত মোল্লা (৩৮)। তিনি ইনানীর পালংকি রেস্টুরেন্টের মার্কেটিং এবং সিকিউরিটির দায়িত্বে ছিলেন। অপর দু’জন হলেন মোটরসাইকেলের আরোহী উখিয়ার হলদিয়াপালং ইউনিয়নের রুমখাঁ মাতবরপাড়া এলাকার গুরা মিয়ার ছেলে কক্সবাজার সিটি কলেজের শিক্ষার্থী মোহাম্মদ আকতার (২০) ও রাজাপালং ইউনিয়নের পিনজিরকুল এলাকার ফরিদ মিস্ত্রির ছেলে আবুল কাশেম নুরজাহান চৌধুরী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী রিদুয়ান (১৭)। কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন জালিয়া পালং ইউনিয়নের মোহাম্মদ শফির বিল এলাকার ইজিবাইকচালক জয়নাল আবেদিন।

জানা গেছে, কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের মোহাম্মদ শফির বিল এলাকায় টেকনাফ থেকে আসা মোটরসাইকেল ও পাটুয়ারটেকের দিকে যাওয়া ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ইমারত মোল্লা, মোহাম্মদ আকতার, রিদুয়ান ও জয়নাল আবেদিন গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হলে সেখানের কর্তব্যরত চিকিৎসক ইমারত মোল্লাকে মৃত ঘোষণা করেন। বাকি তিনজনকে হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। পরে আকতার ও রিদুয়ানের অবস্থা আশঙ্কাজনক দেখে তাদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করা হলে হাসপাতালে নেয়ার পথে তাদের মৃত্যু হয়।

ইনানী পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো: শাহাজাহান এ তথ্য নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement