২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

লক্ষ্মীপুরে বিউটি পার্লার করতে না করায় গৃহবধূর আত্মহত্যা

লক্ষ্মীপুরে বিউটি পার্লার করতে না করায় গৃহবধূর আত্মহত্যা। - প্রতীকী ছবি

লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জে বিউটি পার্লার করতে না দেয়ায় স্বামীর সাথে অভিমান করে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন শারমিন আক্তার (২৫) নামে এক গৃহবধূ।

রোববার (৪ জুন) দুপুরে ওই গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়। এর আগে শনিবার রাত ১০টার দিকে চন্দ্রগঞ্জ বাজারের হাজী তোফায়েল কমপ্লেক্সের তৃতীয় তলার বারান্দায় ফাঁস দেন শারমিন।

এ ঘটনায় তার স্বামী বাপ্পী চৌধুরিকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। আটক বাপ্পী চৌধুরি চন্দ্রগঞ্জ বাজারের ডিশ ও ইন্টারনেট ব্যবসায়ী। তার বাড়ি পাশের নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার আলাইয়ার পুর ইউনিয়নের ভববতী গ্রামে। মৃত শারমিন একই উপজেলার জয় নারায়ণপুর গ্রামের শাহ আলমের মেয়ে।

জানা গেছে, শারমিন বাপ্পী চৌধুরির দ্বিতীয় স্ত্রী। পাঁচ থেকে ছয় বছর আগে তাদের বিয়ে হয়। তাদের সংসারে এক বছরের একটি মেয়ে রয়েছে। তারা চন্দ্রগঞ্জ বাজারের ওই ভবনের তৃতীয় তলায় ভাড়া থাকতেন।

স্থানীয়রা জানায়, শারমিন তার স্বামী বাপ্পীর কাছে বিউটি পার্লার দেয়ার জন্য বায়না ধরেন। এতে তিনি রাজি হননি। এ নিয়ে দু’জনের মধ্যে ঝগড়া হয়। শনিবার রাতে বাপ্পী তার স্ত্রী শারমিনকে চড়-থাপ্পড় দিয়ে বাসা থেকে বেরিয়ে যান। পরে শারমিন অভিমানে বাসার বারান্দায় দরজা বন্ধ করে ফাঁস নেন। ঘটনাটি বাজারে থাকা উপস্থিত লোকজন বাইরে থেকে প্রত্যক্ষ করেন। তারা তাকে অনেক নিষেধ করলেও তিনি কারো কথা শোনেননি। তাকে বাঁচানোর চেষ্টা করেও লাভ হয়নি।

এ বিষয়ে চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তহিদুল ইসলাম বলেন, ওই গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য তার স্বামীকে থানায় নিয়ে আসা হয়েছে।


আরো সংবাদ



premium cement
দাগনভুঞায় বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তির ঘটনায় আ’লীগ নেতাকে শোকজ দখলে থাকা ৪ গ্রাম আজারবাইজানকে ফিরিয়ে দেবে আর্মেনিয়া স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা! কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু যেসব এলাকায় রোববার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে পলাশ প্রেসক্লাবের সভাপতি মনা, সম্পাদক রনি তীব্র গরমে আইনজীবীদের গাউন পরতে হবে না বগুড়া পশ্চিম সাংগঠনিক জেলা জামায়াতের উদ্যোগে ভার্চুয়ালি রুকন সম্মেলন অনুষ্ঠিত তেঁতুলিয়া নদীর তীরে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার নওগাঁ সীমান্তে বিজিবি-বিএসএফ পতাকা বৈঠক অনুষ্ঠিত বান্দরবানে কেএনএফের তৎপরতার প্রতিবাদে ১১টি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী

সকল