১৮ জুলাই ২০২৪, ৪ শ্রাবণ ১৪৩১, ১১ মহররম ১৪৪৬
`

ছোট বোনকে বাঁচাতে যেয়ে পানিতে ডুবে দু’জনেরই মৃত্যু

ছোট বোনকে বাঁচাতে যেয়ে পানিতে ডুবে দু’জনেরই মৃত্যু -

চাঁদপুর জেলার সদর উপজেলার আশিকাটি ইউনিয়নে পুকুরে গোসল করতে গিয়ে পানিতে ডুবে মরিয়ম আক্তার (১০) ও নুসরাত (৮) নামের দুই চাচাতো বোনের মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার ওই ইউনিয়নের হোসেনপুর গ্রামের খান বাড়িতে এই মৃত্যুর ঘটনা ঘটে।

শিশু মরিয়ম আক্তার ওই বাড়ির চান মিয়া খানের মেয়ে এবং নুসরাত চান মিয়ার ভাই সেলিম খানের মেয়ে।

স্বজনরা জানান, গতকাল দুপুরে মরিয়ম ও নুসরাত একসাথে বাড়ির পুকুরে গোসল করতে যায়। এদের মধ্যে মরিয়ম আক্তার সাঁতার জানলেও নুসরাতের সাঁতার জানে না। গোসল করার সময় হঠাৎ ৮ বছর বয়সী নুসরাত আক্তারকে পানিতে তলিয়ে যেতে দেখে বড় বোন মরিয়ম আক্তার তাকে বাঁচাতে এগিয়ে যায়। নুসরাত প্রাণে বাঁচার জন্য বড় বোন মরিয়মকে জড়িয়ে ধরলে এতে দুজনেই পুকুরের পানিতে তলিয়ে যায়। পরে বাড়ির অন্যান্য লোকজন তাদেরকে পুকুরের পানিতে ভেসে উঠতে দেখে তাৎক্ষণিক সেখান থেকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসে। তখন হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মেডিক্যাল অফিসার ডাক্তার মনসুর আহমেদ কাউসার বলেন, পানিতে পড়া ওই দুই শিশুকে মৃত অবস্থায়ই হাসপাতালে নিয়ে আসা হয়েছে।

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আব্দুর রশিদ জানান, পানিতে পড়ে মৃত্যুর ঘটনা সঠিক, এই বিষয়ে থানায় একটি অপমৃত্যুর ডায়রি করা হয়েছে।
সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
‘যুদ্ধ শুরু হলে নিশ্চিতভাবে লেবানন হবে ইসরাইলের জন্য দোযখ’ ট্রাম্পকে হত্যাচেষ্টার ছবি যেভাবে নির্বাচনকে প্রভাবিত করতে পারে? ট্রাম্পের বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ প্রত্যাখ্যান ইরানের কোটাবিরোধী আন্দোলনে রক্তাক্ত সহিংসতায় চট্টগ্রামে ৪ মামলা শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখার আহবান পুলিশ সদর দফতরের কোটা আন্দোলনকারী ৬ শিক্ষার্থী হত্যার তীব্র নিন্দা জানিয়েছে হেফাজতে ইসলাম খাগড়াছড়িতে গাড়ির চাকায় পিষ্ট হয়ে শিশু নিহত, আহত মা ক্যাম্পাসে রাজনীতি নিষিদ্ধসহ শিক্ষার্থীদের ৬ দফা দাবি মেনে নেয়ার আশ্বাস জবি প্রশাসনের ছাত্রলীগ ও প্রশাসনের সাঁড়াশি অভিযান, ছাত্রশিবিরের তীব্র নিন্দা জাফর ইকবালের বই পুড়িয়ে শিক্ষার্থীদের বিক্ষোভ কোটা আন্দোলনে নিহতদের নাম বুকে লিখে তাজিয়ার আদলে প্রতিবাদী মিছিল

সকল