২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৬

মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৬ - ছবি : নয়া দিগন্ত

চট্টগ্রামের মিরসরাইয়ে ট্রাকের পেছনে ধাক্কায় দ্রুতগতির যাত্রীবাহী বাসের সামনের অংশ দুমড়েমুচড়ে একজন নিহত ও ছয়জন আহত হয়েছেন।

শুক্রবার (২ জুন) সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনাপাহাড় এলাকার ফেবো ফিলিং স্টেশনের সামনে চট্টগ্রামমুখী লেনে এই দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম মো: মিনহাজ উদ্দিন (২৬)। তিনি বাসচালকের সহকারী। নিহত মিনহাজ কক্সবাজারের পেকুয়া উপজেলার শীলখালী সবুজপাড়া এলাকার সৈয়দ নূরের ছেলে।

জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ ও স্থানীয় লোকজন জানান, আজ ভোরে ফেবো ফিলিং স্টেশন এলাকায় মালবাহী একটি ট্রাকের পেছনে সৌদিয়া পরিবহনের দ্রুত গতির একটি বাস ধাক্কা দেয়। এতে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের বাইরে মাঠে চলে যায়। ট্রাকের পেছনে সজোরে ধাক্কা লাগায় বাসের সামনের অংশ দুমড়েমুচড়ে গিয়ে বাসচালকের সহকারী নিহত হন। আহত যাত্রীদের স্থানীয় লোকজন উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠালে সেখানে তাদের চিকিৎসা দেয়া হয়।

জোরারগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহেল সরকার বলেন, মিনহাজ উদ্দিনের লাশ উদ্ধার করে স্বজনদের বুঝিয়ে দেয়া হয়েছে। দুর্ঘটনাকবলিত বাস ও ট্রাকটি জব্দ করা হয়।


আরো সংবাদ



premium cement
থামছে না পুঁজিবাজারে পতন বিনিয়োগকারীদের আর্তনাদ ভারতের লোকসভা নির্বাচনে ভোট শুরু: নাগাল্যান্ডে ভোটার উপস্থিতি প্রায় শূন্য কারাগার এখন বিএনপি নেতাকর্মীদের স্থায়ী ঠিকানা: রিজভী আন্দোলনে ব্যর্থ বিএনপির হাল ধরার কেউ নেই : ওবায়দুল কাদের পাবনায় ভারতীয় চিনি বোঝাই ১২টি ট্রাকসহ ২৩ জন আটক স্বচ্ছতার সাথে সরকারি অনুদানের চলচ্চিত্র বাছাই হবে: তথ্য প্রতিমন্ত্রী মিয়ানমার বিজিপির আরো ১৩ সদস্য পালিয়ে এলো বাংলাদেশে শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক মন্দিরে অগ্নিসংযোগের অভিযোগ তুলে ২ ভাইকে হত্যা ইরানে ইসরাইলি হামলার খবরে বাড়ল তেল সোনার দাম যতই বাধা আসুক ইকামাতে দ্বীনের কাজ চালিয়ে যাবো : ডা: শফিকুর রহমান

সকল