২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

বগুড়ার ধুনটে একই স্বামীর সাথে ২য় বিয়ের পর আত্মহত্যা

বগুড়ার ধুনটে একই স্বামীর সাথে ২য় বিয়ের পর আত্মহত্যা। - প্রতীকী ছবি

বগুড়ার ধুনট উপজেলায় পারিবারিক বিরোধের জের ধরে সুমাইয়া আক্তার বাসনা (১৮) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন।

রোববার (২৮ মে) সকাল ৯টার দিকে উপজেলার কাদাই কুশিয়াহাটা গ্রামে এ ঘটনা ঘটে।

সুমাইয়া আক্তার ওই গ্রামের বাদশা প্রামাণিকের মেয়ে এবং সরুগ্রাম পশ্চিম পাড়ার সাইদুর রহমান প্রামাণিকের ছেলে বেলাল হোসেনের স্ত্রী।

স্থানীয় কালেরপাড়া ইউনিয়ন পরিষদের ৫ নম্বর ওয়ার্ডের সদস্য পলাশ মিয়া জানান, বেশ কিছু দিন আগে বাসনার সাথে বেলালের প্রথম বিয়ে হয়। এরপর ছাড়াছাড়ি হওয়ার পর আবারো কিছুদিন আগে দু‘জনের বিয়ে হয়। এরপর বাবা-মা পারিবারিক কারণে বাসনাকে বকা ঝকা করে। এতে তিনি অভিমান করে রোববার সকাল ৯টার দিকে নিজ ঘরে কীটনাশক পান করলে অসুস্থ্য হয়ে ঘটনাস্থলেই মারা যান। থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করে বগুড়া মর্গে পাঠায়।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। আইনি প্রক্রিয়া শেষে লাশ তার পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়।


আরো সংবাদ



premium cement
চীনা কোম্পানি বেপজা অর্থনৈতিক জোনে ১৯.৯৭ মিলিয়ন ডলার বিনিয়োগ করবে মৃত মায়ের গর্ভে জন্ম নিলো নতুন প্রাণ দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদ সমাবেশে কেউ মারা যায়নি : পুলিশ সুপার হামাসকে কাতার ছাড়তে হবে না, বিশ্বাস এরদোগানের জাহাজভাঙা শিল্পে শ্রমিক নিরাপত্তার উদ্যোগ ভালো লেগেছে : সীতাকুন্ডে মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস ১০ দেশের অংশগ্রহণে সামরিক মহড়া শুরু করল আরব আমিরাত গাজা থেকে ইসরাইলি সেনা প্রত্যাহারের পর ২ হাজার ফিলিস্তিনি নিখোঁজ ৯ বছর পর সৌদি আরবে আসছে ইরানি ওমরা কাফেলা দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের হামলার নিন্দা হেফাজতে ইসলামের ভর্তি পরীক্ষায় জবিতে থাকবে ভ্রাম্যমাণ পানির ট্যাংক ও চিকিৎসক মিয়ানমার থেকে ফেরত আসা বাংলাদেশীরা কারা?

সকল