২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

আশুগঞ্জে মহাসড়কের পাশ থেকে ট্রাকচালকের লাশ উদ্ধার

আশুগঞ্জে মহাসড়কের পাশ থেকে ট্রাকচালকের লাশ উদ্ধার। - প্রতীকী ছবি

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মহাসড়কের পাশ থেকে জাহিদুল ইসলাম জাহিদ (৩৫) নামে এক ট্রাকচালকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

রোববার দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোল প্লাজা ও আশুগঞ্জ রেলওয়ে স্টেশনের মাঝামাঝি জায়গা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

জাহিদুল ইসলাম জাহিদ চুয়াডাঙ্গা জেলার সদর উপজেলার মাছের দাইর গ্রামের বাদল শেখের ছেলে।

পুলিশ ও ওই ট্রাকের হেল্পার রোমেল জানান, শনিবার দিবাগত রাত আনুমানিক ১২টার দিকে ট্রাকচালক জাহিদুল ইসলাম নারায়ণগঞ্জ থেকে সিরামিকের মাটি লোড করে সিলেটের উদ্দেশে রওনা হন। রাত আনুমানিক ২টার দিকে আশুগঞ্জ রেল গেটে পৌঁছে ট্রাক থামিয়ে বাইরে বের হন জাহিদুল। এ সময় হেল্পার রোমেল ঘুমিয়েছিলেন। ঘুম ভেঙে রোমেলে দেখেন যে ট্রাক থামানো এবং তার পাশে চালক নেই, দরজা বন্ধ রয়েছে। রোমেল অনেক চেষ্টা করে ট্রাকের দরজা খুলে বের হয়ে জাহিদুলকে খোঁজাখুঁজি করে না পেয়ে আশুগঞ্জ থানায় যান। পুলিশ তাকে পরে যোগাযোগ করতে বলে। রোমেল রাত থেকে রোববার দুপুর পর্যন্ত আশপাশের দোকানে জাহিদুলের সন্ধান করেন। রোববার দুপুর ১২টার দিকে স্থানীয়দের মাধ্যমে আশুগঞ্জ থানায় খবর আসে, আশুগঞ্জ রেল স্টেশন-সংলগ্ন নাটাল মাঠে একটি লাশ পড়ে রয়েছে। পরে পুলিশ রোমেলকে ডেকে নিয়ে লাশ শনাক্ত করে।

আশুগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আজাদ রহমান জানান, পুলিশ লাশ শনাক্তের পর সুরতহাল রিপোর্ট তৈরি করে এবং লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে পাঠায়। লাশে গায়ে আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তের রিপোর্ট না পাওয়া পর্যন্ত কিছুই নিশ্চিত করে বলা যাচ্ছে না। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
দুর্যোগে এশিয়ায় সবচেয়ে বেশি মৃত্যু কেন বাংলাদেশে? জবিতে ভর্তি পরীক্ষায় আসন বেড়েছে ৫০টি বিএনপি ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : ওবায়দুল কাদের মাটির নিচে পাওয়া গ্রেনেড মাইন মর্টার শেল নিষ্ক্রিয় করল সেনাবাহিনী অনির্দিষ্টকালের জন্য অনলাইন ক্লাসে যাচ্ছে জবি, বন্ধ থাকবে পরীক্ষা কুড়িগ্রামে রেলের ভাড়া বৃদ্ধির প্রতিবাদ ক্রিকেট খেলতে অস্ট্রেলিয়া যাচ্ছে দেওয়ানগঞ্জের প্রতিবন্ধী শিক্ষার্থী শিহাব কিশোরগঞ্জে বৃষ্টির জন্য বিশেষ নামাজ সাতক্ষীরা বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেলআরোহী নিহত বার্সেলোনাতেই থাকছেন জাভি চতুর্থ দফা ‘হিট অ্যালার্ট’ জারি : এবারের তাপদাহ শেষেই বৃষ্টিপাতের আশা

সকল