২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

উন্নয়ন চাইলে শেখ হাসিনার সাথে থাকতে হবে : মাসুদ উদ্দিন চৌধুরী

আরসিসি পাকা সড়কের নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন উদ্বোধন অনুষ্ঠান। - ছবি : নয়া দিগন্ত

যদি আমরা উন্নয়ন চাই, যদি আমরা শান্তি চাই, যদি আমরা শৃংঙ্খলা চাই, তাহলে মাননীয় শেখ হাসিনার সাথে থাকতে হবে। তার হাতকে শক্তিশালী করতে হবে। উন্নয়নের ব্যাপারে শেখ হাসিনার কোনো দ্বিধাদ্বন্দ্ব নেই। উন্নয়ন হতে হবে। সব ধরনের উন্নয়নের সাথে তিনি জড়িত আছেন বলে এসব কথা বলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ফেনী-৩, (সোনাগাজী-দাগনভুঞা) আসনের সংসদ সদস্য লেঃ জেনারেল (অব:) মাসুদ উদ্দিন চৌধুরী।


বৃহস্পতিবার (২৫ মে) ফেনীর সোনাগাজী ৫ নম্বর চরদরবেশ ইউনিয়নের নুরানি বাজার এলাকায় সোনাগাজীর চরদরবেশে বিএডিসি বীজ বর্ধন খামার ও ৫.৮ কি. মি. আরসিসি পাকা সড়কের নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে তিনি এ সব কথা বলেন।

এ সময় অনুঠানে উপস্থিত ছিলেন ফেনী-০২, আসানের সংসদ সদস্য ও ফেনী জেলা আ’লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী। দাগনভুঞা উপজেলা চেয়রম্যান দিদারুল কবির রতন, সোনাগাজী উপজেলা চেয়ারম্যান জহির উদ্দিন মাহমুদ লিপটন, সোনাগাজী পৌর মেয়র ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রফিকুল ইসলাম খোকনসহ প্রকল্প সংশ্লিষ্ট কর্মকর্তা এবং স্থানীয় ইউপি চেয়ারম্যানসহ রাজনৈতিক নেতারা।

তিনি আরো বলেন, এখানে সংসদ সদস্য হিবেবে যিনিই আসুক, যাকেই যে মার্কা দিয়ে পাঠান, আপনাদের প্রতি অনুরোধ থাকবে তাকেই বিজয় করতে হবে। মাননীয় শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। শেখ হাসিনার ক্ষমতায় আসা এনসিউর করতে হবে। শেখ হাসিনা সরকার যদি ক্ষমতায় না থাকে তাহলে উন্নয়ন বাধাগ্রস্ত হবে। সোনাগাজীতে অনেক বড় উন্নয়ন প্রকল্প হাতে নেয়া হয়েছে। সোনাগাজী ইপিজেড কার্যক্রম চলমান রয়েছে। রাস্তাঘাট পোল কালবার্ট অনেক উন্নয়ন হয়েছে। আরো উন্নয়ন হবে। সর্ব শেষ প্রকল্প হলো বিএডিসি বীজ বর্ধন খামার প্রকল্প। এটা প্রায় ৬০০ একর জমি নিয়ে বাংলাদেশের সবচেয়ে বড় বিজ প্রকল্প সোনগাজীতে নির্মাণ হচ্ছে। যা আগামী ছয় মাসের মধ্যে এ প্রকল্পের কাজের আপনারা অগ্রগতি দেখবেন।

নিজাম উদ্দিন হাজারী এমপি বলেন, এ সব উন্নয়ন প্রকল্পে কাজ করার জন্য আগামীতে সুশিক্ষিত হয়ে আমাদের ছেলে মেয়েরা দায়িত্ব নিবে। এখন বিদেশীরা এসে কাজ করে। সোনাগাজীতে একসময় বিভীষিকাময় পরিস্থিতি ছিল। এখন শান্তির সুবাতাশ বইছে। এখন যে সরকারই ক্ষমতায় থাকুক কাউকে এলাকা ছাড়া হতে হয় না। আগামীতে নির্বাচন আসছে কেউ পরিস্থিতি নষ্ট করার চেষ্টা করবেন না। চেষ্টা করলে তাকেই তা ভোগ করতে হবে। আগামীতে শেখ হাসিনার নেতৃত্বেই নির্বাচন অনুষ্ঠিত হবে। সেই নির্বাচনে আ’লীগের উন্নয়নের কারণে আ’লীগই ক্ষমতায় আসবে।


আরো সংবাদ



premium cement
শাস্তি কমিয়ে সড়ক পরিবহন আইন সংশোধনে উদ্বেগ টিআইবির যখন দলকে আর সহযোগিতা করতে পারবো না তখন অবসরে যাব : মেসি ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা নোবেলজয়ী অর্থনীতিবিদ ড্যানিয়েল কাহনেম্যান আর নেই বিএনপি নেতাকর্মীদের সম্পত্তি দখলের অভিযোগ খণ্ডালেন ওবায়দুল কাদের আটকের পর নাশকতা মামলায় গ্রেফতার দেখানো হলো ইউপি চেয়ারম্যানকে বদর যুদ্ধে যারা শহীদ হয়েছেন পণবন্দী জাহাজ ও ক্রুদের মুক্ত করার প্রচেষ্টায় অগ্রগতি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী ঝালকাঠিতে নিখোঁজের ২ দিন পর নদীতে মিলল ভ্যানচালকের লাশ বাল্টিমোর সেতু ভেঙে নদীতে পড়া ট্রাক থেকে ২ জনের লাশ উদ্ধার যুক্তরাষ্ট্রে ছুরিকাঘাতে নিহত ৪

সকল