২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

নির্মাণাধীন ভবনের লিফট থেকে শিশুর লাশ উদ্ধার

- ছবি : নয়া দিগন্ত

চট্টগ্রাম মহানগরীর খুলশীর একটি নির্মাণাধীন ভবনের লিফট থেকে নিখোঁজের কয়েক ঘণ্টা পর এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ।

গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে খুলশী থানার কুসুমবাগ আবাসিক এলাকার একটি নির্মাণাধীন ভবনের লিফট থেকে শিশুটির লাশ উদ্ধার করে পুলিশ।

মৃত বর্ষা আকতার (৭) যশোর জেলার সৈয়দপুর এলাকার মো: আসলামের মেয়ে।

পুলিশ জানিয়েছে, বর্ষা মা-বাবার সাথে খুলশী থানাধীন কুসুমবাগ আবাসিক এলাকায় থাকত। পরিবারটি গত চার মাস ধরে ওই এলাকায় বসবাস করছে। বর্ষা স্থানীয় শেখ রাসেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দ্বিতীয় শ্রেণিতে পড়ত।

বর্ষার মা শেফালি বেগম বলেন, বৃহস্পতিবার বিকেল চারটার পর থেকে খোঁজ পাওয়া যাচ্ছিল না। আশেপাশে খোঁজ করে না পেয়ে ইফতারের পর এলাকায় মাইকিং করা হয়। রাত ১০টার পর লাশ পাওয়া যায়।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সন্তোষ কুমার চাকমা বলেন, কুসুমবাগ আবাসিক এলাকায় নির্মাণাধীন ভবনের লিফট থেকে একটি শিশুর লাশ উদ্ধার করা হয়েছে।

তিনি আরো বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, লিফটে শিশুটি পড়ে গিয়েছিল। ভবনটির চারদিকের সিসিটিভি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করা হয়েছে। পুরো বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে বলেও জানান তিনি।

সূত্র: ইউএনবি


আরো সংবাদ



premium cement
গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা

সকল