২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

চাঁদপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ২ কিশোরের মৃত্যু

- ছবি : প্রতীকী

জেলার পুরাণ বাজারের পূর্ব রামদাসদী এলাকায় মাঠে খেলার সময় বিদ্যুস্পৃষ্ট হয়ে মো: মিনহাজ (১৫) ও মো: তামীম (১৬) নামে দুই কিশোরের মৃত্যু হয়েছে।

তাদেরকে বৈদ্যুতিক তার থেকে ছাড়াতে গিয়ে আহত হয়েছেন হাফেজ খান (৭০) নামের আরেক বৃদ্ধ।

জানা গেছে, বুধবার (২৯ মার্চ) দুপুর সাড়ে ১২টার দিকে ওই এলাকার হাফেজ খানের বাড়ির সামনের মাঠে এ ঘটনা ঘটে।

মরহুম মিনহাজ রামদাসদী লালুর দোকান এলাকার জাহাঙ্গীর খানের ছেলে এবং তামীম একই এলাকার আক্তারের ছেলে। তারা দু’জনই পুরাণ বাজার নুরিয়া পাইলট উচ্চ বিদ্যালেয়র সপ্তম শ্রেণির ছাত্র।

আহত হাফেজ খান ওই এলাকার কুদ্দু খানের ছেলে। তিনি বর্তমানে চাঁদপুর সরকারি জেনারের হাসপাতালে চিকিৎসাধীন।

হাফেজ খানের আত্মীয় শিউলী আক্তার জানান, বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে হঠাৎ ঝড়ো বাতাস এবং বৃষ্টি শুরু হয়। ঠিক ওই সময় বাড়ির সামনের খোলা মাঠের পাশে বৈদ্যুতিক লাইনের তার ছিঁড়ে নিচে পড়ে। ওই সময় নিহত দুই কিশোরসহ আরো কয়েকজন খেলাধুলা করছিল। এ সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই কিশোর প্রাণ হারায়।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. সুশান্ত জানান, দুই কিশোরকে হাসপাতালে নিয়ে আসার পূর্বে তাদের মৃত্যু হয়েছে। আহত ব্যক্তিকে চিকিৎসা দেয়া হচ্ছে।

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ জানান, দুই কিশোরের লাশ হাসপাতাল থেকে থানায় এনে রাখা হয়েছে। তাদের স্বজনরা ময়নাতদন্ত ছাড়া লাশ নিয়ে যাওয়ার জন্য জেলা প্রশাসকের কাছে আবেদন করেছেন। সকল কার্যক্রম শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।


আরো সংবাদ



premium cement